ডেস্ক: কলকাতা লীগের জন্য বেশ কিছুদিন আগে থেকেই অনুশীলন শুরু করে দিয়েছিল লাল হলুদ ব্রিগেড। আর এই অনুশীলনের পর দল ঠিক কতটা তৈরী হল সেটাই দেখার জন্য পরখ করে নেওয়ার জন্য গতকালই কাস্টমসের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলে লাল হলুদ। আর এই প্রথম প্রস্তুতি ম্যাচটি সুভাষ ভৌমিক বাহিনী জিতে নিল ২-১ গোলের ব্যবধানে। তবে রাতের বেলায় ফ্লাড লাইটের আলোয় ম্যচটি হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত অবশ্য তা হয়নি।

দুই অর্ধ মিলিয়ে খেলা চলে মোট ৬০ মিনিট। এই ম্যাচে অবশ্য কোন বিদেশি ফুটবলারকেই মাঠে নামাননি লাল-হলুদের টেকনিক্যাল ডিরেক্টর সুভাষ ভৌমিক। কিন্তু তা সত্ত্বেও খালার প্রথমার্ধেই দু’গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। গোলদ’টি করেন যথাক্রমে সামাদ আলি মল্লিক এবং রালতে। তবে দ্বিতীয়ার্ধের একেবারে শেষ প্রান্তে এসে ইস্টবেঙ্গলের জালে বল জড়িয়ে দিয়ে একটি গোলের ব্যবধান কমাতে সক্ষম হন কাস্টমস ফুটবলাররা।

প্রসঙ্গত উল্লেখ্য, আসন্ন কলকাতা লীগে এই মরশুমে প্রথমবার ইস্টবেঙ্গল মাঠে নামবে আহামী ২৬ জুলাই। প্রতিপক্ষ তাদেরই প্রতিবেশী ক্লাব এরিয়ান। লিগ অভিযানে নামার আগে তাই আরও বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলে নিতে চান লাল হলুদ টিডি সুভাষ ভৌমিক। তবে কাস্টমসের বিরুদ্ধে প্রথম ম্যাচটিতে দলের পারফরম্যান্সে মোটের উপর খুশিই তিনি। কিন্তু তাঁর মতে আরও উন্নতি করতে হবে সব বিভাগেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here