এক পরিচালকের ঘুরে দাঁড়ানোর লড়াই ‘এভাবেই গল্প হোক’

0
204

মহানগর ওয়েবডেস্ক: বয়সটা মাত্র ১৯ বছর। তাতে কী হয়েছে? ইতিমধ্যেই তিনি ফেঁদে ফেলেছেন তাঁর প্রথম সিনেমার গল্প। রোহন সেন যুব পরিচালক তাঁর প্রথম সিনেমার কাজ শুরু করেছেন কিছুদিন আগেই। সিনেমার নাম ‘এভাবেই গল্প হোক’। এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে জয় সেনগুপ্ত, রূপাঞ্জনা মৈত্র, বিবৃতি চ্যাটার্জী, আনন্দ এস চৌধুরী, শ্বাশতি গুহ ঠাকুরতা, শান্তিলাল মুখার্জীকে। এই সিনেমাতেই শেষ অভিনয় করতে দেখা যাবে স্বর্গীয় মৃণাল মুখার্জীকে।

সিনেমার গল্পটি হল, জয় সেনগুপ্ত একজন পরিচালকের চরিত্রে অভিনয় করছেন তিনি। যিনি তাঁর আগামী ফিচার ফিল্মের জন্য ভালো গল্প খুঁজে বেড়াচ্ছেন। কারণ তাঁর প্রথম দুটি সিনেমা ফ্লপ হয়েছে। তাই জেদের বসেই তাঁর ইচ্ছা পরবর্তী সিনেমাটি তিনি হিট দেবেনই। তিনি তাঁর বন্ধু ও এক্সিকিউটিভ প্রযোজক অঞ্জন( শান্তিলাল মুখার্জী)-কে শোনান তাঁর সিনেমার গল্প। সেই সিনেমার গল্পে দুই প্রেমিক-প্রেমিকা রয়েছেন। প্রেমিকা লাবনির চরিত্রে অভিনয় করবেন বিবৃতি চ্যাটার্জী ও সিদ্ধার্থ-এর চরিত্রে আনন্দ এস চৌধুরী। এর পর গল্পটি এগোবে। অর্থাৎ সিনেমার মধ্যে আরও একটি সিনেমা নিয়ে বানানো হচ্ছে ‘এভাবেই গল্প হোক’।

এই সিনেমাতে জয় সেনগুপ্তের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রূপাঞ্জনা মৈত্রকে। সিনেমাটিতে সঙ্গীতের দায়িত্বে আছেন রাজদীপ গাঙ্গুলি। কিছুক্ষণ এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে মুক্তি পাবে ‘এভাবেই গল্প হোক’। এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের কাজে রয়েছে সিনেমাটি। আগামী বছর অর্থাৎ ২০২০ সালে মুক্তি পাবে এই সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here