মহানগর ওয়েবডেস্ক: ম্যারাথন জেরার পর এখনও সুশান্ত সিং রাজপুতের টাকার আর্থিক তছরুপের মামলায় রিয়ার বিরুদ্ধে কোনও গুরুত্বপূর্ণ প্রমাণ পায়নি ইডি। এদিন তাদের তরফ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্ট সরাসরি কোনও আর্থিক লেনদেনের হিসাব বা প্রমাণ পাওয়া যায়নি। কিন্তু সেভাবে জনপ্রিয় কিংবা আয় না থাকা সত্ত্বেও কীভাবে রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিগত এক বছরে এত প্রতিপত্তি হয়েছে তা খতিয়ে দেখছে তদন্তকারী অফিসাররা।

এছাড়াও মুম্বইয়ের কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ৫৫ লক্ষ টাকা তোলা হয়েছিল সেটি কোথায় গেল? কীভাবে খরচ হল তার খোঁজ চালাচ্ছে অফিসাররা। প্রথম দিন থেকেই রিয়া ও তার পরিবারের বিগত কয়েক বছরের আয় ব্যয়ের হিসেব যথেষ্ট সন্দেহজনক বলে জানাচ্ছে ইডি। সেই বিষয়ে বিস্তারিত তদন্ত করতে ও টাকার উৎস সুশান্ত কিনা তার খোঁজ নিতেই একাধিক নথি রিয়ার থেকে চেয়ে পাঠিয়েছে ইডি।

এছাড়াও রিয়ার ভাই শৌভিক ও তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের দুটি কোম্পানির বড় পদে ছিলেন। আরও দুই কোম্পানি শুরু করার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের তার দায়িত্বেও থাকার কথা রিয়ার ভাইয়ের। সেই বিষয়ে কোনও গাফিলতি কিংবা ফায়দা চক্রবর্তী পরিবার তুলেছে কিনা তাও খতিয়ে দেখছে তদন্তকারী অফিসাররা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here