ডেস্ক: রোজভ্যালি কাণ্ডে শর্তসাপেক্ষে জামিন পাওয়ার পর আরও একবার ফের তাপস পালকে তলব করল ইডি। ইডির তলবে সাড়া দিয়ে সোমবার সকালেই সিজিও কমপ্লেক্সে হাজিরা দিলেন অভিনেতা ও সাংসদ তাপস পাল। প্রায় ১৭ কোটি টাকা আর্থিক তছরুপের তদন্তে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন ইডির আধিকারিকরা।

সামনেই লোকসভা নির্বাচন তার আগে সারদা, রোজভ্যালির মতো রাজ্যে ঘটে যাওয়া আর্থিক তছরুপ মামলায় তদন্তে গতি বাড়িয়েছে সিবিআই ও ইডি। জানা গিয়েছে, ইতিমধ্যেই ইডির নজরে রয়েছেন রাজ্যের বেশ কয়েকজন পুলিশ কর্তা ও দাপুটে রাজনৈতিক নেতারা। সেদিকে হাত বাড়ানোর আগে আরও ভালো করে তদন্তের ভিতটা তৈরি করে নিতে তৈরি তদন্তকারীরা। আর সেই জন্যই তাপস পালকে ফের জেরার জন্য ডাকল ইডি। রোজভ্যালি কাণ্ডের মূল মাথা গৌতম কুণ্ডু এই মুহূর্তে জেলবন্দি। আর এই গৌতম কুণ্ডুর সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল তাপস পালের। প্রায় মাস ছয়েকের জন্য রোজভ্যালি ফিল্ম ডিভিশনের ডিরেক্টর ছিলেন তাপস পাল। বিভিন্ন সময়ে রোজভ্যালি থেকে মোটা অঙ্কের টাকাও নিয়েছেন তিনি।

উল্লেখ্য, প্রায় বছর খানেক আগে রোজভ্যালিকাণ্ডে শর্ত সাপেক্ষে জামিন পান তৃণমূলের এই সাংসদ। ইতিমধ্যেই রোজভ্যালি তদন্তের গতি বাড়িয়ে রোজভ্যালির বিভিন্ন আধিকারিকের বাড়িতে তল্লাশি চালিয়ে আরও নানান তথ্য হাতে এসেছে ইডির কাছে। সেই সমস্ত বিষয় আরও ভালোভাবে খতিয়ে দেখতে সিজিও কমপ্লেক্সে তাপস পালকে জেরা করছে ইডি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here