মহানগর ওয়েবডেস্ক:  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় পুরোদস্তুর ময়দানে নেমে পড়ল কেন্দ্রীয় দুই তদন্তকারী সংস্থা। এদিন সিবিআই-এর পর আসরে নেমেছে ইডি। এর আগে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের জন্য একটি মামলা দায়ের করে এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি)। সেই মামলার ভিত্তিতেই গতকাল রিয়ার চাটার্ড অ্যাকাউনটেন্টকে জিজ্ঞাসাবাদ করেন ইডির আধিকারিকেরা। আগামী ৮ আগস্ট রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ইডি।

সুশান্ত সিং রাজপুতের বাবা ও পরিবারের অভিযোগ ছিল, অভিনেতার কোটাক মাহিন্দ্রা ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা গায়েব হয়ে গিয়েছে। তাদের দাবি, এই টাকা রিয়াই সরিয়ে দিয়েছেন। সেই জন্য পাটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন কে কে সিং। আর সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে আরও এক কেন্দ্রীয় সংস্থা।

যদিও রিয়ার তরফ থেকে এই বিষয়ে কিছুই জানানো হয়নি এখনও পর্যন্ত। তার আইনজীবীর দাবি, তাকে ফাঁসাচ্ছে সুশান্তের পরিবার। অপরদিকে বিহার পুলিশের সঙ্গে তদন্তে অসহযোগিতা করছেন রিয়া। তাকে খুঁজে পাচ্ছেন না বিহার পুলিশের তদন্তকারী আধিকারিকেরা। এখন এটাই দেখার ইডির তদন্তকারী অফিসারদের ডাকে সাড়া দেন কিনা অভিনেত্রী রিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here