মহানগর ওয়েবডেস্ক : গত মঙ্গলবার থেকেই সুশান্তের মৃত্যুর ঘটনায় একের পর এক অভিযোগে বিপাকে পড়ছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রথমে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং জামিন অযোগ্য ধারায় মামলা করে রিয়ার বিরুদ্ধে। এবার এই মামলায় আসরে নেমে বড়সড় পদক্ষেপ নিল ইডি।

এদিন এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম মারফত জানা গিয়েছে। গতকাল সুশান্ত সিং রাজপুতের কোম্পানি ও তার অ্যাকাউন্ট এর আর্থিক তছরুপের কাণ্ডে তদন্তে নামে ইডি। এদিন পাটনা পুলিশের এফ আই আর এর কপি হাতে পেয়েই অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগে স্বতঃপ্রণোদিতভাবে মামলা দায়ের করেছে ইডি।

যার জেরেই আগামী সপ্তাহের মধ্যেই রিয়াকে শমন পাঠানো হবে বলে জানা গিয়েছে। যেহেতু সুশান্ত সিং রাজপুতের বাবা রিয়ার নামে আর্থিক তছরুপের অভিযোগ এনে মামলা দায়ের করেছিলেন তার ভিত্তিতেই ইডি রিয়ার বিরুদ্ধে এই মামলা করেছেন বলে জানা গিয়েছে।

সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং পুলিশের কাছে জানিয়েছিলেন যে তার ছেলের কোটাক মহিন্দ্রা ব্যাংকের ১৫ কোটি টাকা হাতিয়েছেন রিয়া। এরই সঙ্গে রিয়া ও তার ভাই সুশান্তের সঙ্গে মিলে দুটি কোম্পানি খুলেছিলেন যার ডিরেক্টর পদে রয়েছেন রিয়ার ভাই শৌভিক। সেই কোম্পানির সম্পর্কে বেশ কিছু তথ্য গ্রহণ করবেন ইডির আধিকারিকেরা, এমনটাই জানা গিয়েছে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে দ্বন্দ শুরু হয়েছে বিহার পুলিশ আর মুম্বই পুলিশের মধ্যে। আর এই ঘটনায় আসরে নেমেছে বিহার সরকারও। যার জন্য প্রতিনিয়ত নতুন মোড় নিচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here