kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, শ্রীরামপুর: করোনার কারণে দেশের বদলে এবার আইপিএল হচ্ছে আরব আমিরশাহীতে। আগের বছর গুলির মতো এবার  সেই আইপিএল নিয়ে তেমন উম্নাদনা দেখা যাচ্ছে না। এই ক্রোড়পতি ক্রিকেট লিগ ঘিরে প্রতিবছর চারিদিকে বেটিংয়ের খবর সামনে আসে। এ বছর এই প্রথম বেটিং সামনে এল এই রাজ্যে। আইপিএল  বেটিং চক্রে জড়িত থাকার অভিযোগে আটজনকে গ্ৰেফতার করল উত্তরপাড়া থানার পুলিশ। গতকাল রাতে কোন্নগর ধর্মডাঙা এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। ধৃতদের কাছ থেকে নগদ লক্ষাধিক টাকা, মোবাইল, ল‍্যাপটপ উদ্ধার হয়েছে।

করোনা আবহে অনেক টালবাহানার মধ‍্যে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশের মাটিতে শুরু হয়েছে আইপিএল ক্রিকেট। টিভিতেই এই খেলা দেখে মন ভরাচ্ছে দর্শকরা। খেলা শুরু কয়েকদিনের মধ‍্যেই টানটান উত্তেজনায় নজর কাড়ছে আইপিএল। আর এরই সুযোগে গজিয়ে উঠেছে বেটিং চক্র। কয়েকদিন ধরেই অভিযোগ আসার পর তদন্ত নামে উত্তরপাড়া থানার পুলিশ।

গত কাল রয়েল চ‍্যালেঞ্জ বেঙ্গালুরুর সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের টানটান ম‍্যাচ ঘিরে শুরু হয় বেটিং। খবর পেয়ে সেখানে হানা দেয় উত্তরপাড়া থানার পুলিশ। কোন্নগরের একটি বাড়ি থেকে বেটিং চক্র চালানোর অভিযোগে গ্ৰেফতার করা হয় আটজনকে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ১ লক্ষ ২৫ হাজার টাকা,  ১২টি মোবাইল ও বেশ কিছু নথি। আজ ধৃতদের শ্রীরামপুর মহকুমা আদালতে তোলা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here