kolkata bengali news

ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ‘মোদী’-র। প্রথমে ‘পি এম নরেন্দ্র মোদী’-র বায়োপিক নিয়ে বিতর্কের দানা বেঁধেছিল, আর এখন ওয়েব সিরিজেও মোদী সম্প্রচারে নিষেধাজ্ঞা জারি করল কমিশন।  ওয়েব সিরিজে সম্প্রচার বন্ধ করতে নির্বাচন কমিশনের তরফ থেকে ‘এরস নাও’-কে নির্দেশ দেওয়া হয়েছে। এই সিরিজে মোদীর রাজনৈতিক যাত্রাকে তুলে ধরা হয়েছে। ছোট থেকে বড় কীভাবে তিনি রাজনীতিতে প্রবেশ করলেন এবং প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে লড়াই করছেন এই সমস্ত কিছুকে দেখানো উচিত নয় বলে জানানো হয় ওই চিঠিতে।

ওয়েব সিরিজের ট্রেলারে নরেন্দ্র মোদীর বিভিন্ন যাত্রাকে দেখানো হয়েছে। ছোট থেকে বড় হয়ে ওঠার কাহিনী সেই সঙ্গে তিনি কীভাবে নেতা হলেন সেই গল্পকেই তুলে ধরা হয়েছে ওয়েব সিরিজে। যার ফলে লোকসভা নির্বাচনে প্রভাব পড়তে পারে আশঙ্কা করছে কমিশন। তাই ছবির পর ওয়েব সিরিজেও নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন। সেই সঙ্গে কোনও সমস্যা যাতে সৃষ্টি না হয় সেই দিকেও নজর রাখছে কমিশন।

অন্যদিকে, অভিনেতা বিবেক ওবরয় অভিনীত ‘পি এম নরেন্দ্র মোদী’ মুক্তির উপর নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। বায়োপিক মুক্তি পাওয়ার কথা ছিল ৫ এপ্রিল কিন্তু তা হয়ে উঠতে পারেনি। ছবি মুক্তি নিয়ে জল গড়ায় সুপ্রিম কোর্টে। এরপর সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়, নির্বাচন কমিশন যা বলবে তার ওপর নির্ভর হবে। এরপরেই নির্বাচন কমিশন রায় জানিয়ে দেয়। শেষমেষ মুক্তি পেল না মোদীর বায়োপিক। কমিশনের তরফ থেকে এও জানানো হয়, শুধু মোদীই নয় কোনও রকম বায়োপিক মুক্তি পাবে না অর্থাৎ বায়োপিকের ওপর একেবারে নিষেধাজ্ঞা জারি নির্বাচন কমিশনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here