baghani

ডেস্ক: লোকসভা নির্বাচনের ঠিক আগে রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের বায়োপিকে বেশ চিন্তিত কমিশন। কমিশনের কড়া মনোভাবের জেরে ইতিমধ্যেই লাল সুতোর গেরো পড়েছে মোদীর বায়োপিক ও নমো টিভির উপর। ঠিক তার পরেই এবার কমিশনের নজর পড়ল মমতার বায়োপিক ‘বাঘিনী’-এর উপর।

আগামী ৩ মে মুক্তি পাওয়ার কথা ছিল মমতার লড়াইয়ের উপর ভিত্তি করে গঠিত সিনেমা ‘বাঘিনী’। নির্বাচনের মাঝেই এই সিনেমা মুক্তির বিষয়টিকে ভালো চোখে দেখেনি বিরোধী রাজনৈতিক দলগুলি। স্বাভাবিক ভাবেই বাঘিনীর মুক্তি আটকাতে কমিশনের দ্বারস্থ হয় বিরোধী সিপিআইএম ও বিজেপি। বিরোধীদের অভিযোগের ভিত্তিতেই এবার রাজ্যের মুখ্য নির্বাচনী অফিসারের কাছে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। সবমিলিয়ে নতুন করে এবার রাজ্যে জলঘোলাতে শুরু করল মমতার বায়োপিক বাঘিনী।

উল্লেখ্য, মোদীর বায়োপিক বন্ধ হয়েছে তাই বাড়তি অক্সিজেন নিয়ে মমতার বায়োপিক বন্ধের জন্য কমিশনের দ্বারে প্রথম কড়া নাড়ে সিপিআইএম। তার ঠিক পরেই বিজেপির তরফ থেকে জয়প্রকাশ মজুমদার ও শিশির বাজোরিয়া এই বায়োপিক নিয়ে অভিযোগ জানান। একের পর এক অভিযোগের পর অবশেষে বাঘিনী বিতর্কে রাশ টানতে উদ্দ্যত হল কমিশন। তবে বাঘিনী ভোট জঙ্গলে ঘুরে বেড়াবে, নাকি শেকল বন্দী হবে? খুব শীঘ্রই হয়ত জানা যাবে তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here