Home Featured মুহুর্মুহু বাজের মাঝে সেলফি তোলার হিড়িক, রাজস্থানে প্রাণ হারালেন ১১ জন

মুহুর্মুহু বাজের মাঝে সেলফি তোলার হিড়িক, রাজস্থানে প্রাণ হারালেন ১১ জন

0
মুহুর্মুহু বাজের মাঝে সেলফি তোলার হিড়িক, রাজস্থানে প্রাণ হারালেন ১১ জন
Parul

মহানগর ডেস্ক: রাজস্থানের রাজধানী জয়পুরের আমেঢ় প্যালেসে বাজ পড়ে মৃত্যু হল   ১১ জনের। বাজ পড়ার শব্দ পেলেও খুব একটা গা করেনি, কিন্তু পরে অহরহ বাজ পড়ার শব্দে  যথেষ্ট ভয় পান আমেঢ় প্যালেসে বেড়াতে যাওয়া বেশ কিছু পর্যটক।  জখম হন আরও অনেকে।
     
রবিবার প্রায় ৫০ জন ভিড় জমায় আজমেঢ় প্যালেসে। তাঁদের মধ্যে প্রায় জনা তিরিশেক ঘুড়ছিলেন ওয়াচ টাওয়ারে। চলছিল সেলফি পর্ব।  ইতিমধ্যে, শুরু হয় আকাশ ভেঙ্গে অহরহ বাজ পড়া। প্রথম দিকে কেউ খুব একটা গুরুত্ব না দিলেও, পরে অনেকেই ভয় পেয়ে যান। আতঙ্কিত হয়ে অনেকে ঝাঁপ দিতে শুরু করেন ওয়াচ টাওয়ার থেকে। ঝাঁপ দিতে গিয়ে প্যালেসের দেওয়ালে ধাক্বা খেয়ে পড়ে যান অনেকেই। তাঁদের মধ্যে কিছুজন গুরুতরভাবে রকম হয়েছেন মৃত্যু হয়েছে ১১ জনের।

এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আহতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন।  মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথাও বলেছেন তিনি।

এদিন রাজস্থানের বিভিন্ন জেলা মিলিয়ে মোট মৃতের সংখ্যা ২০ জন। বারান ও ঝাল‌ওয়ারে মৃত্যু হয়েছে ২ জনের। শেরপুরে মৃতের সংখ্যা তিন এবং কোটায় ৪ জন। আশঙ্কা করা হচ্ছে প্যালেসে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here