মহানগর ডেস্ক: তাঁর নতুন সিনেমা ‘কোই জানে না’ থেকে একটি ডান্স নাম্বারের লুক শেয়ার করে শনিবারের নেট দুনিয়ায় ঝড় তুললেন এলি আব্রাহাম। ছবিটিতে তার সঙ্গে বলিউডের ‘মিস্টার পারফেকসনিস্ট’ আমির খানকে রোমান্টিক পোজে দেখা গিয়েছে।
আমিরের পরনে আছে একটি ব্লু শার্ট, ব্রাউন ট্রাউজার এবং ব্লেজার। এলি পরেছেন একটি সুন্দর ঝকমকে ড্রেস। ছবির সঙ্গে ক্যাপশনে আমিরকে প্রশংসায় ভরিয়ে ‘জ্যাক অফ অল ট্রেডস’ অর্থাৎ সর্বকাজে পারদর্শী বলেছেন এলি এবং নিজেকে ‘কুইন অফ ডান্স ফ্লোর’ অর্থাৎ নাচের মঞ্চের রানি নামে অবিহিত করেছেন। পোস্ট করা ছবিটি তার আসন্ন ছবি ‘কোই জানে না’ থেকে ‘হার ফান মৌলা’ নামের আইটেম নাম্বারের অংশ বিশেষ।


এর আগে ফেব্রুয়ারি মাসেও সিনেমাটির একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে এলি ও আমিরকে আবেগঘন অবস্থায় দেখা গিয়েছিল। এর কিছু পরে আমির খানকে ধন্যবাদ জানিয়ে একটি নোট শেয়ার করেছিলেন এলি। তাতে লেখেন, আমিরের মত একজন দয়ালু, বিনয়ী মানুষের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন।কোই জানে না’ সিনেমাটি পরিচালনা করছেন আমিরের বিশেষ বন্ধু আমিন হাজি। এর আগে ‘লগান’, ‘মঙ্গল পাণ্ডে’- এর মত সিনেমায় আমির-আমিন জুটি দেখা গিয়েছিল। প্রকাশিত ডান্স নাম্বারের কোরিওগ্রাফি করেছেন বস্কো-সিজার জুটি। তাঁরাও উচ্চকন্ঠে আমিরের পরিশ্রমী মানসিকতার প্রশংসা করেছেন।আমির আপাতত বিখ্যাত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর বলিউড রিমেক ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত। করোনার জন্য পিছিয়ে গিয়ে শেষ অবধি এই বছরের ক্রিসমাসে মুক্তিলাভের আশায় আছে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here