ডেস্ক: কাঠুয়া গনধর্ষন নিয়ে গোটা দেশ যখন উত্তাল হয়েছিল তখন সকলেই পাশে দাঁড়িয়েছিলেন। সেই সময় মোদীর তথা গোটা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে পথে নামে মানুষেরা। এমনকি প্রধানমন্ত্রী বিরুদ্ধে লন্ডনে বিদ্রোহ শুরু হয়। এই বিষয় নিয়ে মুখ খুলেছিলেন সম্মিলিত জাতিপুঞ্জের প্রধান। এবারে সুদূড় সাত সমুদ্র পারের বাসিন্দা স্যালুট জানালেন এই মামলায় লড়াকু আইনজীবী দীপিকা সিং রাজাওয়াতকে। ‘হ্যারি পটারের’ অভিনেত্রী এমা ওয়াটশন গত শুক্রবার টুইট করে জানিয়েছেন তাঁর প্রতি সমবেদনা।

এই মামলায় আইনি লড়াই লড়তে গিয়ে নানান হুমকি ও অশান্তির মধ্যে পড়তে হয়েছে তাঁকে। তবুও সেই লড়াই থেকে পিছপা হননি তিনি। সেই লড়াইকে সমর্থন জানিয়েছেন এই অভিনেত্রী এমা ওয়াটসন। এমা সম্মিলিত জাতিপুঞ্জের মহিলা নারী শুভেচ্ছা দূত। তিনি এর আগেও মেয়েদের কাজ নিয়ে অনেক প্রশংসা করেছেন। তাই এবারে কাঠুয়া কান্ডে সরাসরি সমর্থন করলেন রাজাওয়াতকে।

প্রসঙ্গত যে রাজারবাগে আট বছর বয়সি কাঠুয়া মেয়েটির পরিবারের প্রতিনিধিত্ব করছেন রাজাওয়াত, যার মরদেহ গত ১৭ ই জানুয়ারি কাঠা উপজেলার রাসানার বন থেকে উদ্ধার করা হয়।কাঠুয়া ধর্ষণের শিকার পরিবার এবং তালেব হুসেন, বেকলার সম্প্রদায়ের সদস্য, যারা শিকারের পরিবারকে সাহায্য করছে। তাঁদের পাশে আইনজীবি রাজাওয়াতের পাশে দাঁড়ানোর জন্য স্যালুট করলেন অভিনেত্রী এমা ওয়াটসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here