kolkata bengali news

ডেস্ক:  ফের একবার ইমরান হাশমিকে দেখা যাবে কোনও ভৌতিক সিনেমায়।প্রায় তিন বছর পর বড়পর্দায় ভৌতিক সিনেমা নিয়ে হাজির হতে চলেছেন অভিনেতা।  এর আগেও তিনি দর্শকদের অনেক ভৌতিক সিনেমা উপহার দিয়েছেন। যার মধ্যে ‘রাজ ২’, ‘রাজ ৩’ ছিল অন্যতম। ইমরান জানিয়েছিলেন, বছরে তিনি একটা করে ভৌতিক সিনেমা দর্শকদের উপহার দেবেন। কথা রেখেছেন অভিনেতা। তাই এবার নতুন দলকে নিয়ে হাজির হতে চলেছে অভিনেতা। জানা গিয়েছে, বাকি ভৌতিক সিনেমা থেকে একদমই আলাদা হতে চলেছে ‘ইজরা’ ছবিটি।

সূত্রের খবর, মালায়াম ছবি ‘ইজরা’-র রিমেক হতে চলেছে বলিউডে। আর এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। ছবির পরিচালনায় রয়েছেন কুমার মঙ্গত এবং অভিষেক পাঠক। ছবির শ্যুটিং খুব শীঘ্রই শুরু হবে বলে জানা গিয়েছে। মুম্বই এবং বিদেশে ছবির শ্যুটিং হবে। নতুন ছবি নিয়ে ইমরান বলেন, দর্শকেরা ভৌতিক সিনেমা দেখতে পছন্দ করেন। আশা করছি, এই ছবি দেখার জন্য প্রেক্ষাগৃহে দর্শকদের লাইন পড়ে যাবে। পাশাপাশি  অভিনেতা বলেন, অনেক ভৌতিক সিনেমা করেছি কিন্তু এই ছবিটি একদম আলাদা হতে চলেছে। প্রতিটি দৃশ্যে দর্শকেরা ভয়কে অনুভব করতে পারবেন। এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে খুব খুশি। কুমারজি এবং অভিষেককে ধন্যবাদ জানাছি।

প্রসঙ্গত, ‘ইজরা’ ছবিটি মালায়াম সিনেমার একটা নতুন বিপ্লব এনে দিয়েছে। নয়া রেকর্ড গড়েছিল বক্স অফিসে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা পৃথ্বীরাজকে। পরিচালনার দায়িত্বে ছিলেন জয় কৃষ্ণন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here