অতীতে শুধুমাত্র রুজি-রোজগারের জন্য বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছি: ইমরান হাসমি

0
83

মহানগর ওয়েবডেস্ক: ইমরান হাসমি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ”একজন অভিনেতা ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য যা ইচ্ছা করে থাকেন।” একজন ইমরনা হাসমির মতো অভিনেতা যিনি প্রায় এক দশক কাজ করেছেন বলিউডে তিনি জানিয়েছেন বলিউডে টিকে থাকতে গেলে লড়াইটা করতে হয় প্রতিদিন।

তিনি আরও জানান, ”অভিনেতারাই এমন একজন মানুষ যারা সর্বদা অনিশ্চয়তায় ভোগে। যদি কেউ বলে থাকে সে অনিশ্চয়তায় ভুগছে না তাহলে সে মিথ্যা বলছে আর নয় সে অভিনেতা নয়। প্রতিযোগীতার জগৎ টিকে থাকাটা অত্যন্ত জরুরি। ইন্ডাস্ট্রিতে সবাই লড়ছে বেঁচে থাকার জন্য। এটাই প্রকৃতির নিয়ম আর এই ঘটনাতেই মজা আছে। সহজ নয় পথটা কিন্তু অনেক ভালো লাগা আছে। প্রত্যেককেই লড়তে হবে টিকে থাকার জন্য। আমার জীবনে কোনও চেনা রাস্তা ছিল না। শুধু প্রতদিনের কিছু কাজ করে গিয়েছি। এইভাবেই ১৮ বছর কেটে গেল ইন্ডাস্ট্রিতে। কত নতুন মানুষ এসেছে, কিন্তু আমি নিজেকে একই জায়গাতে ধরে রেখেছি।”

ইমরান আরও জানান, ”এটা আমার জীবনে একজন অভিনেতা হিসাবে খুব ভালো সময়। জীবনে কিছু সিনেমাতে অভিনয় করতে বাধ্য হয়েছি যেগুলি করতে মন চায়নি। শুধুমাত্র রুজি-রোজগারের জন্য সেইসব সিনেমাগুলিতে অভিনয় করতে হয়েছে আমাকে। আমার চিন্তাভাবনার ধারে কাছেও ছিল না সেইসব সিনেমাগুলি। তবে নেটফ্লিক্সে এসে আমি খুবই খুশি। বাস্তবটা ফুটে উঠছে এখানে।” বিলাল সিদ্দিকির লেখা জনপ্রিয় উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’ নিয়ে ওয়েব সিরিজ আসছে ইমরানের। যেখানে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

এই বিষয়ে ইমরান জানান, ”আমি প্রথমে চিন্তাভাবনা করলাম কবির কথা থেকে এসেছে তাঁর চরিত্রটা ঠিক কী ধরনের। এই ধরনের গল্পে বা চিত্রনাট্যে আগে কোনওদিন অভিনয় করিনি আমি। ১৯০ টি দেশ এই ওয়েব সিরিজটি দেখবে। তাই আমার কাঁধে রয়েছে গুরুদায়িত্ব।” আগামী ২৭ সেপ্টেম্বর নেটফ্লিক্সে দেখানো হবে ‘বার্ড অফ ব্লাড’। শাহরুখ খানের প্রযোজনা সংস্থার প্রযোজনাতে আসছে এই ওয়েব সিরিজটি। ইমরান ছাড়াও যেখানে অভিনয় করতে দেখা যাবে কৃতি কুলহারি, রাজিত কাপুরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here