ইংল্যান্ড না নিউজিল্যান্ড, কাকে সাপোর্ট করছেন টলি তারকারা!

0
141

মহানগর ওয়েবডেস্ক: ভারতীয়দের কাছে হতাশা কিন্তু বিশ্ববাসীর চোখ আজ একদিকেই। লর্ডসের মাঠে ইতিহাস গড়তে চলেছে ক্রিকেট বিশ্বের দুই দল। ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। থ্রি লায়ন্স বনাম কিউয়ি। আজ প্রথমবারের জন্য ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে নামতে চলেছে দুই দেশ। এর আগে ইংল্যান্ড তিনবার ফাইনালে উঠলেও বিশ্বকাপ জয়ের স্বাদ পাননি তাঁরা। তেমনই বিশ্ব ক্রিকেটে নজির গড়ে গতবার বিশ্বকাপের ফাইনালে উঠলেও অস্ট্রেলিয়ার কাছে হারতে হয়েছিল ব্ল্যাক ক্যাপসদের। এবারে পারবে কি কেন উইলিয়ামসনরা সেই অধরা স্বপ্ন পূরণ করতে? নাকি প্রায় ২৭ বছর পর ফাইনালে উঠে নিজেদের ঘরেই ট্রফিটা রাখবেন মর্গ্যানরা। সেটা জানতে বাকি আর মাত্র কয়েকঘন্টা। কিন্তু বিদেশের মাটিতে খেলা হলেও বাঙালি ক্রিকেট প্রেমী মানুষেরা ভারত ছাড়াও নিজেদের সাপোর্ট রেখে দিয়েছেন কোনও একটি দলকে।

সেই তালিকায় যোগ দিয়েছেন আমাদের টলিপাড়ার তারকারা। বিশ্বকাপের ফাইনালে দুই দল মাঠে নামার আগেই তাঁদের আজকের সাপোর্টিং দল কারা হচ্ছেন? কেই বা জিতবে? সেটা শেয়ার করে নিলেন মহানগর ২৪x৭-এর সঙ্গে।

সোহম চক্রবর্তী: আমি একজন ক্রিকেট প্রেমী মানুষ। তাই খেলাটা দেখব। কিন্তু ভারত নেই সেটাতে তো আর কিছু করার নেই। তাই আজ যে দলই জিতবে তাঁকেই আমরা গ্রহণ করে নেব। আমার সাপোর্ট থাকবে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড দুই দলেই।

সুরজিৎ: ভারত নেই বিশ্বকাপে সেই কারণেই আজকের দিনটাতে একটা প্ল্যান ছিল, যে স্কুলের বন্ধু-বান্ধবদের সঙ্গে বসে খেলা দেখব। কিন্তু সেটা তো আর হল না, তবে বাঙালি তো কাউকে না কাউকে সাপোর্ট করবেই। তবে ভারত নেই এটাই দুঃখ। কিন্তু আমার নিউজিল্যান্ডের দিকে একটা সাপোর্ট থাকবেই। একটা ভালো খেলা আশা করব।

সিধু: আমার ধারণা ইংল্যান্ডের নিজের ঘরের মাঠ ও আবহাওয়া তাঁদের চেনা তাই তাঁদের একটা অ্যাডভান্টেজ আছেই। মোটামুটি আমার ধারণা ৬০-৪০ রেশিও থাকছে আজকের খেলাটায়।

অঙ্কুশ: আমার সাপোর্ট নিউজিল্যান্ড-এর পক্ষেই।

সাহেব ভট্টাচার্য: আমার মনে হয় ইংল্যান্ড বেশি ডিসার্ভিং টিম। কারণ যুক্তিগত ভাবে কিংবা লজিক্যালি দু’দিক দিয়েই এগিয়ে রয়েছে ইংল্যান্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here