news sports

মহানগর ওয়েবডেস্ক: করোনার মোকাবিলায় এবার এগিয়ে এলেন ইংল্যান্ডের স্টার ক্রিকেটের জস বাটলার। বিশ্বকাপ ফাইনালের জার্সি নিলামে তুললেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান।

গতবছর লন্ডনে রুদ্ধশ্বাস বিশ্বকাপের ফাইনালের ফয়সালা হয়েছিল সুপার ওভারে। সেদিন লর্ডসে খেলার মোড় ঘুরিয়ে দিয়েছিলেন বাটলার, ব্যাট হাতে অনবদ্য হাফ-সেঞ্চুরির ইনিংস করার পর সুপার ওভারের শেষ বলে মার্টিন গাপটিলকে রান আউট করেন দেশকে ক্রিকেটের শ্রেষ্ঠত্বের মুকুট পরান।

ওই ম্যাচের জার্সি নিলামে তোলার প্রসঙ্গে বাটলার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি লিখলেন, “আমরা সকলেই জানি যে, হাসপাতালগুলি, ডাক্তার-নার্স এবং এনএইচএস এই মুহূর্তে কী অসাধারণ কাজটাই না করছে। ভবিষ্যতে ওঁদের আরও বেশি প্রয়োজন হবে আমাদের সমর্থন।”

বাটলার নিজেই নিলামের প্রসঙ্গে জানান, তিনি বলেন, “গত সপ্তাহে দ্য রয়্যাল ব্রম্পটন অ্যান্ড হেয়ারফিল্ড হসপিটালস’স চ্যারিটি আপৎকালীন ভিত্তিতে একটি আবেদন জানায়। ফুসফুস ও হৃদরোগের বিশেষজ্ঞ এই হাসপাতাল দু’টির করোনা মোকাবিলার জন্যজীবনদায়ী সরঞ্জাম। এরা যে তহবিল করেছে, সেখানে আমার শার্ট নিলামে তুলছি। বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড টিমের সকল সদস্যের সই রয়েছে এখানে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here