ডেস্ক: একের পর এক চমক দিয়ে চলেছে ইস্টবেঙ্গল। মরশুমের শুরুতেই কোস্টারিকান বিশ্বকাপার জনি অ্যাকোস্তাকে দলে নিয়ে ময়দান দুনিয়ায় চর্চার বিষয় হয়েছিল ইস্টবেঙ্গল। আর এবার লাল-হলুদ শিবিরে নিজের নাম লেখালেন মেক্সিকান স্ট্রাইকার এনরিকে ইসকুইদা।

মঙ্গলবার বিকেলে আইএফএ অফিসে অবশেষে সই করে অফিসিয়ালি নিজের নাম লাল-হলুদে লেখালেন এনরিকে। মালয়েশিয়া থেকে সপ্তাহের প্রথম দিন মাঝরাতে আবাসিক শিবির করে অপরাজিত তকমা নিয়েই শহরে পা রাখে ইস্টবেঙ্গল ফুটবলাররা। তবে বিদেশ সফরের আগে জবি জাস্টিনের সতীর্থ বোরহা গোমেজ পেরেজের ইস্টবেঙ্গলে সই করার কথা ছিল। পূর্ব নির্ধারিত কথা অনুযায়ী, বোরহা ক্লাব তাঁবুতে পৌঁছেও যান। কিন্তু কিছু সমস্যা থাকায় তাঁকে সই করায় নি মহসাল বাহিনী।

তবে বোরহা না হলেও এনরিকে যে লাল-হলুদ শিবিরের সদস্য হবেন, তা যেন পূর্ব নির্ধারিত ছিল। আগেই অবশ্য ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, মালয়েশিয়া থেকে ফিরে সই করবেন এনরিকে। আসল মালয়েশিয়া যাওয়ার আগে মেডিকেল টেস্ট হয় নি এনরিকে। তাই সই করতে তাঁর দেরি হচ্ছিল। অবশেষে বিদেশ সফর করে ফিরে এসেই লাল-হলুদ আইএফএ অফিসে এনরিকেকে দিয়ে সই করিয়ে নেয়। জনি অ্যাকোস্তা কলকাতা লিগে অভিষেক ম্যাচেই মোহনবাগানের বিরুদ্ধে গোল দিয়েছিলেন। এখন দেখা যাক, ইস্টবেঙ্গলের এই নয়া সদস্য দলকে কতটা সাফল্য এনে দিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here