ডেস্ক: বড়সড় দুর্ঘটনা কবলে পড়ল ইথিয়োপিয়া এয়ারলাইন্সের যাত্রীবাহী বিমান। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে আদ্দিস আবাবা বিমানবন্দর থেকে নাইরোবি যাওয়ার। ঘটনায় হতাহতের খবর কী সে বিষয়ে বিস্তারিত কোনও কিছুই জানা যায়নি। ইতিমধ্যেই বিমানটির খোঁজে উদ্ধারকারী দলকে পাঠানো হয়েছে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সূত্রের খবর, এদিন সকাল ৮ টা ৩৮ নাগাদ ইথিয়োপিয়ার আদ্দিস আবাবা বিমানবন্দর থেকে উড়ান ভরে বোয়িং ৩৭৩ নামের ওই বিমানটি। যাওয়ার কথা ছিল আফ্রিকার নাইরোবি শহরে। তবে ৮ টা ৩৮ নাগাদ বিমানটি বন্দর ছাড়ার পর ৮ টা ৪৪ মিনিট নাগাদ বিমানটির সঙ্গে যোগাযোগ সম্পূর্ণরুপে বিচ্যুত হয়ে যায়। তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যায়নি বিমানটির। অনুমান করা হচ্ছে বড়সড় দুর্ঘটনার কবলে পড়েছে বিমানটি। ইতিমধ্যেই বিমানটির খোঁজে উদ্ধারকারী দল নিয়োগ করা হয়েছে।

 

জানা গিয়েছে, বিমানটিতে ১৪৯ জন যাত্রী সহ ৮ জন ক্রু মেম্বার ছিলেন। তারা কি অবস্থায় রয়েছেন সে বিষয়ে বিশদে কিছুই জানা যায়নি। বিমান কর্তৃপক্ষের তরফেও গোটা বিষয়টি নিয়ে মুখ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানিয়ে দেওয়া হয়েছে বিমানটিকে খুঁজে না পাওয়া গেলে এখনই কিছু বলা সম্ভব নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here