Home Featured পল পোগবাকে ‘কামড়’, ম্যাচ শেষে মুখ খুললেন ফরাসি তারকা

পল পোগবাকে ‘কামড়’, ম্যাচ শেষে মুখ খুললেন ফরাসি তারকা

0
পল পোগবাকে ‘কামড়’, ম্যাচ শেষে মুখ খুললেন ফরাসি তারকা
Parul

মহানগর ডেস্ক: অতিমারি আবহে খেেলা,  জনপ্রিয়তা লাভ করছে ইউরো কাপ। বিষাদ ভুলে খেলার মাঠে চোখ রাখছেন দর্শকরা। দর্শকদের সামনে খেলতে পেয়ে উজ্জীবিত ফুটবলাররা। প্রাথমিক জড়তা ঝেড়ে ফেলে পুরো দমে চলছে টুর্নামেন্ট। ঘটছে একের পর এক উল্লেখযোগ্য ঘটনা। পল পোগবাও বাদ গেলেন না আলোচনা থেকে।

এবারে চ্যাম্পিয়নশিপে অন্যতম ফেভারিট দল ফ্রান্স। অবশ্যই নজরে রয়েছেন পল পোগবা। ক্লাব ফুটবলে আশানুরূপ খেলতে না পারলেও দেশের জার্সিতে চেনাচ্ছেন নিজের জাত। প্যাট্রিক ভেড়ার মতো তারকা বলেছেন, ‘ক্লাব ফুটবলে পোগবা যেন ছায়া মাত্র। ফ্রান্সের হয়ে তিনি খেলছেন অনেক, অনেক ভালো।’

জার্মানির বিরুদ্ধে যুদ্ধ চেয়ে ফ্রান্স। ০-১ ব্যবধানে জিতেছে ফরাসি ব্রিগেড। আলোচনায় পোগবা। পারফরম্যান্স ছাড়াও আরেকটি বিষয় তিনি রয়েছেন খবরের শিরোনামে। জার্মানির আন্তোনিও রুডিগার নাকি কামড় বসিয়েছেন পোগবার কাঁধে! ম্যাচের সরাসরি সাংবাদিক সম্মেলনে এ বিষয়ে প্রশ্ন।

যদিও ঘটনাটিকে বিশেষ গুরুত্ব দিতে চান না পোগবা। তিনি বলেছেন, ‘যা হওয়া হয়ে গিয়েছে। আমি চাইনা কেউ আমার জন্য শাস্তি পাক। এ বিষয়ে আর কোনো আলোচনার প্রয়োজন নেই।’

কেউ কেউ বলছেন আসলে রুডিগার ফ্রেঞ্চ তারকার কাঁধে কামড় বসাননি। দুই ফুটবলার এতটাই কাছে চলে এসেছিলেন যে জার্মান ফুটবলার থুতনি ঠেটে গিয়েছিল পোগবা কাঁধে। চমকে উঠেছিলেন তারকা মিডফিল্ডার। ফুটবলপ্রেমীদের একাংশ তখন ভেবেছিলেন বুঝি ঘটল কোনও অপ্রত্যাশিত ঘটনা। ম্যাচ শেষে দুই ফুটবলারকে দেখা গেল হাসি মুখে। আলিঙ্গনবদ্ধ হলেন একে অপরের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here