Parul

মহানগর ডেস্ক: সম্প্রতি সময়টা খুব একটা ভালো যাচ্ছে না Coca-Cola’র। প্রথমে ঠাণ্ডা পানীয় বোতল সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সাংবাদিক সম্মেলনে এসে সেই একই কাজ করেছেন ইতালির তারকা ফুটবলার ম্যানুয়েল লুকাতেল্লি।

ads

চলতি Euro Cup-এ বেশ সমস্যার মধ্যে রয়েছে কোকা-কোলা। সাংবাদিক সম্মেলনে এসে কোকা-কোলার বোতল সরিয়ে রেখেছিলেন রোনাল্ডো। পরিবর্তে তিনি হাতে তুলে নিয়েছিলেন পানীয় জলের একটি বোতল। এই একটি ঘটনায় কোম্পানির ব্র্যান্ড ভ্যালু প্রায় ৪০০ কোটি ডলার কমে গিয়েছে বলে জানা গিয়েছে।

এরপর এই একই ঘটনা ঘটিয়েছেন ইতালির তারকা মিডফিল্ডার ম্যানুয়েল লুকাতেল্লি। সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ৩-০ গোলে জয় পেয়েছিল তাঁদের দল। লুকাতেল্লি পেয়েছিলেন জোড়া গোল। তিনিই ম্যাচের নায়ক। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে ফোকাস ছিল তাঁর ওপরে। সম্মেলনে হাজির হয়ে তিনি প্রথমেই সরিয়ে রেখেছিলেন কোকা-কোলার বোতল। এ ঘটনায় হয়তো আরো একবার মাথায় হাত পড়েছিল ঠান্ডা পানীয় প্রস্তুতকারক সংস্থার মালিকপক্ষের।

এই জোড়া ঘটনার বিপরীতে সংস্থার অন্দরে কিছুটা স্বস্তি এনে দিয়েছেন রাশিয়ার কোচ স্ট্যানিস্ল্যাভ চেরসেসোভ। সেই রাতে ফিনল্যান্ডকে ১-০ গোলে হারিয়েছিল রাশিয়া। সেই জয় উদযাপন করতে সাংবাদিক সম্মেলনে এসে কোকা-কোলার বোতলে চুমুক দিয়েছেন চেরসেসোভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here