নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: এবার স্টেশনের মধ্যেই ঘটল শ্লীলতাহানির ঘটনা। তাও আবার কলকাতা শহরতলিতে। স্বামীর সামনেই এক গৃহবধুকে শ্লীলতাহানি করার ঘটনা ঘটল সোদপুর স্টেশনে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে অজ্ঞাত পরিচয় কিছু দুষ্কৃতীদের দিকে।

সংবাদ সূত্রের খবর, সোদপুর রেল স্টেশনে গৃহবধূকে তার স্বামীর সামনেই শ্লীলতাহানির চেষ্টা করল দুষ্কৃতিদের একটি দল। বুধবার গভীর রাতে নৈহাটি মাদ্রালের বাসিন্দা এক দম্পতি দমদমের আত্মীয়র বাড়ি থেকে ফেরার পথে দুজনের মধ্যে কথাকাটাটি হয়। তখন সোদপুর স্টেশনেই নেমে যায় ওই দম্পতি। স্টেশনে নেমেও দুজনের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। এর মধ্যে ৬-৭ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তি হাজির হয়ে গৃহবধূ ও তার স্বামীকে মারধর শুরু করে স্টেশনের মধ্যেই।

কিছু বুঝে ওঠার আগেই গৃহবধুর স্বামীকে টেনে নিয়ে তারা মারধর চালায় এবং গ্রহবধূকে স্টেশনের পাশেই এক জঙ্গলে ধর্ষণের চেষ্টা করে। বৃহস্পতিবার দমদম জিআরপিতে গিয়ে এমনই অভিযোগ জানিয়েছেন ওই দম্পতি। সোদপুরের মতো ব্যস্ত স্টেশনে বুধবার রাতের এই ঘটনার পর বৃহস্পতিবার সকালেও ঢিলেঢালা নিরাপত্তার ছবিই ধরা পড়ে আমাদের ক্যামেরায়। মহিলা যাত্রীরা যথেষ্ট ক্ষুব্ধ রেলের নিরাপত্তা নিয়ে। যাত্রীরা সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে তাদের ক্ষোভ উগড়ে দেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here