‘বলিউডে শামি কাপুরই ছিলেন উজ্জ্বল তারকা’, কিংবদন্তির স্মৃতিচারণায় ঋষি কাপুর

0
12
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ২০১১-এর ১৪ আগস্ট শামি কাপুর মারা যান। আট বছর হয়ে গেলেও কিংবদন্তি শিল্পী কিন্তু আজও অনুরাগীদের স্মৃতির এক কোণে রয়েছেন। শামি কাপুরের অগণিত ভক্তরা তাঁকে আজও স্মরণ করছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর অনুদান কখনই ভোলা যাবে না। ‘কাশ্মীর কী কালি’ এবং ‘জাংলি’ ছবির একটি গান ‘ইয়াহু’ আজও বেশ জনপ্রিয়। এমনকি অভিনেতার নাচের ছন্দ গোটা বলিউডে চর্চিত। তবে কাকুর মৃত্যু বার্ষিকীতে আবেগপ্রবণ হয়ে পড়লেন ভাইপো ঋষি কাপুর। তিনি বলেন, বলিউডে শামি কাপুরের মতো উজ্জ্বল কোনও তারকা নেই। তিনি প্রথম,এবং তিনিই শেষ।

 সোশ্যাল মিডিয়ায় ঋষি কাপুর শামি কাপুরের স্মরণে কিছু কথা বলেছেন। অভিনেতা লেখেন, ‘স্মরণে শামি কাপুর। ১৪ আগস্ট ২০১১-এ তিনি আমাদের ছেড়ে চলে যান। তাঁর মতো কোনও উজ্জ্বল তারকা আর নেই।’ ঋষি কাপুরের এই মন্তব্যের সঙ্গে সহমত হয়েছে তাঁর ভক্তরা। এমনকি কিংবদন্তি শামি কাপুরকে স্মরণে রেখে অগণিত অনুরাগীরাও নিজের মনে কথা বলেন। শেষ শামি কাপুরকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের ‘রকস্টার’ ছবিতে। খুব শীঘ্রই অভিনেতা দেশে ফিরতে চলেছেন। অনেকদিন আগে থেকেই তিনি ভক্তদের দেশে ফেরার কথা জানিয়েছেন।

প্রসঙ্গত, ক্যানসারে আক্রান্ত হয়ে নিউইয়ার্কে চিকিৎসাধীন ছিলেন ঋষি কাপুর। প্রায় ১ বছুর দেশ এবং ইন্ডাস্ট্রি ছেড়ে দূরে রয়েছেন তিনি। অভিনেতা বলেন, ‘ফিরে এসে বেশ কিছু ছবির শ্যুটিং করতে হবে। আশা করছি অভিনয়টা ভুলব না। কারণ, অনেক বছর পর ক্যামেরার মুখোমুখি হব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here