ডেস্ক: বিজেপি শাসিত রাজ্য মধ্যপ্রদেশে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। উদ্ধার করা হল প্রাক্তন বায়ুসেনা অফিসার দম্পতির গলাকাটা দেহ। প্রাক্তন বায়ুসেনা অফিসার জিকে নায়ার (৭০) ও তাঁর স্ত্রী গোমতীর (৬৮) দেহ তাদের ঘর থেকেই উদ্ধার করে পুলিশ।

মধ্যপ্রদেশের নর্দমা গ্রিন ভ্যালি আবাসনে একাই থাকতেন অবসরপ্রাপ্ত বায়ুসেনা অফিসার ও তাঁর স্ত্রী। বেশ কয়েকদিন যাবত তাদের দরজা বন্ধ অবস্থায় থাকায় প্রতিবেশীরা এসে দরজা ভেঙে দম্পতির নলিকাটা দেহ দেখতে পান। এরপর আওয়াধপুরি থানায় ঘটনাটি জানানো হলে পুলিশ এসে তাদের দেহ উদ্ধার করে।

বৃদ্ধ দম্পতির হত্যার বিষয়টি নিয়ে পড়শিদের সর্বপ্রথম ওয়াকিবহাল করেন তাদের পরিচারিকা। ভোপালের ডিআইজি ধর্মেন্দ্র চৌধুরী সংবাদমাধ্যমকে জানান, জানলা দিয়ে উঁকিঝুঁকি মেরে দেখা যায় সারা ঘর ভেসে গিয়েছে রক্তে। তারপরই দরজা ভাঙেন প্রতিবেশীরা। খুনের রকম দেখে পুলিশের প্রাথমিক ধারণা, কোনও ধারালো বস্ত দিয়ে কাটা হয়েছে ওই দম্পতির গলা।

যদিও ওই দম্পতির সঙ্গে কারও বিশেষ দ্বন্দ্ব ছিল না বলেই জানান প্রতিবেশীরা। তা সত্ত্বেও কী কারণে এই খুন সেই নিয়ে যথেষ্ট চিন্তায় পুলিশ। কারণ, বাড়িতে থাকা গয়নাগাটি বা বহুমূল্য কোনও জিনিসই খোয়া যায়নি। কোনও ব্যক্তি খুনির সন্ধান দিলে তাকে ২০ হাজার টাকা নগদ পুরস্কার দেওয়া হবে জানানো হয়েছে প্রশাসন তরফে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here