ডেস্ক: ভোট এসে উপস্থিত, শুরু হয়েছে অভিযোগ ও পাল্টা অভিযোগ তোলার পালা। কখনও কমিশনে, কখনও বা প্রশাসনে। এবার ফোনে আড়ি পাতার বিস্ফোরক অভিযোগ তুললেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। তাঁর ফোনে কেউ বা কারা আড়ি পাতছে, এই অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন জঙ্গলমহলের প্রাক্তন আইপিএস।

ফোনে আড়ি পাতা নিয়ে এদিন নির্বাচন কমিশনকে চিঠি লেখেন ভারতী। অভিযোগপত্রে মূলত শাসকদল তৃণমূল কংগ্রেসকে এই ঘটনার দায়ী করেছেন গেরুয়া শিবিরের এই নয়া সংযোজন। ভারতীর দাবি, নির্বাচন নিয়ে তাঁর প্রচারের পরিকল্পনা জানতেই আড়ি পাতা হচ্ছে তাঁর ফোনে। কমিশনের তরফেও ভারতীর অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। নিজের আইনজীবীর মাধ্যমে কমিশনের কাছে এই অভিযোগ দায়ের করেছেন তিনি। শাসকদল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবশ্য সমস্ত অভিযোগই উড়িয়ে দেওয়া হয়েছে। পাল্টা মুকুল রায়ে দিকে আঙুল তুলে বলা হচ্ছে, তাঁর নির্দেশেই কমিশনে এই অভিযোগ তুলেছেন ভারতী।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুকুল রায়ের হাত ধরে বিজেপি শিবিরে ঘাঁটি গেড়েছেন একদা মমতা ঘনিষ্ঠ এই আইপিএস। ভারতী ও তাঁর স্বামী ভিএম রাজুর বিরুদ্ধে তোলাবাজির একাধিক মামলা দায়ের হওয়ার পর নিজের পদ থেকে সরে দাঁড়ান তিনি। ক্রমশ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও তাঁর দূরত্ব বাড়তে থাকে। ভারতীর সম্পত্তির পরিমাণ নিশ্চিত করতে তল্লাশিও চালানো হয় বিভিন্ন জায়গায়। শেষ পর্যন্ত বিজেপিতে গিয়েই বসেন তিনি। এবং ঘাটাল লোকসভা কেন্দ্রের টিকিট দেওয়া হয় ভারতীকে। প্রাক্তন আইপিএসের বিরুদ্ধে শাসকদলের হয়ে লড়ছেন অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here