bjp tmc

bjp tmc

মহানগর ডেস্ক: যখন ঘাসফুল থেকে পদ্মশিবিরে দলবদল কার্যত ‘ট্রেন্ড’ হয়ে দাঁড়িয়েছে। সেখানে দাঁড়িয়ে এক সাহসী পদক্ষেপ নিলেন তৃণমূল-কংগ্রেস নেতা শুভঙ্কর সিংহ। দল ত্যাগীদের দলে ফিরিয়ে গেরুয়া শিবিরকে মোক্ষম জবাব দিলেন এইই যুব তৃণমূল নেতা । তিনি আবার নদিয়ার রানাঘাট বিধানসভার বিধায়ক শঙ্কর সিং-এর পুত্রও বটে।

একদিকে যেমন দলের একের পর এক নেতা, মন্ত্রীরা দল ছেড়ে পদ্মফুলে নিজের নাম লেখাচ্ছেন। সেখানে দাঁড়িয়ে কিছুটা উল্টো স্রোতেই ময়দানে নেমে পড়েছেন এই যুব নেতা। ঘাসফুলকে চাঙ্গা করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন শুভঙ্কর।

বুধবার গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। এরপরই ময়দানে নেমে পড়েন শঙ্কর পুত্র। শমিক ভট্টাচার্যর হাত ধরে যাঁরা ঘাসফুল ছেড়ে পদ্ম শিবিরে গিয়েছিলেন তাঁদের ফের ঘরে ফিরিয়ে আনলেন শুভঙ্কর।

বৃহস্পতিবার নদিয়ার চাকদা ঘেটুগাছিতে এক সমাবেশে গেরুয়া শিবিরকে একহাত নিলেন শুভঙ্কর সিং। তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সদ্য দল ত্যাগ করা অরিন্দম ভট্টাচার্যর দিকে। তিনি বলেন, ‘অরিন্দম ভট্টাচার্য বাপের বেটা হলে চাকদা বিধানসভায় ভোটে লড়ে দেখাক।’ তিনি আরো বলেন, ‘খেলা হবে। ২০০ টির বেশি আসন পেয়ে ফের তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়।’

তাঁর ঝাঁঝালো ভাষণ শুনে উজ্জীবিত তৃণমূলের কর্মী সমর্থকরা। যখন ভোটের ময়দানে তৃণমূলের পায়ের জমি কাড়তে মরিয়া গেরুয়া শিবির সেখানে দাঁড়িয়ে এই যুব নেতার হাত ধরে একাধিক নেতা কর্মীদের ফের তৃণমূলে যোগদানকে বেশ ‘তাৎপর্যপূর্ণ’ বলেই মনে করছেন বাংলার রাজনৈতিক মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here