kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার একসঙ্গে ওপেন করতে দেখা যাবে দুই কিংবদন্তি শচীন তেন্ডুলকর ও বীরেন্দ্র সেহবাগকে। আগামী ফেব্রুআরি মাসে শুরু হতে চলা রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে দুইজনকে এক সঙ্গে খেলতে দেখা যাবে। আর আবার শচীনের সঙ্গে ওপেন করতে মুখিয়ে বীরেন্দ্র সেহবাগ। ভারতের হয়ে ২০১২ সালে কমনওয়েলথ ব্যাঙ্ক ট্রাই-সিরিজে শেষবার ওপেন করেছিলেন শচীন ও সেহবাগ। যদিও ক্রিকেট অল স্টার টি২০ সিরিজে শচীন’স ব্লাস্টার্সের হয়ে ওপেন করেছিলেন এই জুটি।

ওয়ানডে ক্রিকেটের অন্যতম সেরা ওপেনিং জুটি মনে করা হয় শচীন-সেহবাগকে। দুজনে মিলে ৯৩টি ইনিংসে ওপেন করেন ৩৯১৯ রান করেছিলেন। এরমধ্যে শতরান পার্টনারশিপ ১২টি, গড় ৪২.১৩। আর কয়েকমাস পর এই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ফের একসঙ্গে ওপেন করবেন তারা। উল্লেখ্য, এই টুর্নামেন্টে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের প্রাক্তনিরা খেলবেন। শচীন, সেহবাগ ছাড়াও খেলতে দেখা যাবে ব্রায়ান লারা, ব্রেট লি, তিলকরত্নে দিলশান, জন্টি রোডসের মতো তারকাদের। পথ নিরাপত্তা সম্পর্কে জনগণকে আরও সজাগ করতে সারা ভারত জুড়ে ম্যাচ খেলবেন এই তারকারা। খেলা হবে ২-১৬ ফেব্রুআরি।

দীর্ঘদিন পর ফের একবার মাস্টার ব্লাস্টারের সঙ্গে ওপেন করার সুযোগ পেয়ে খুশি বীরু। তিনি বলেন,

‘খুবই ভাল একটি উদ্যোগ এটা। আমি শচীন তেন্ডুলকরের সঙ্গে ফের একবার ওপেন করার সুযোগ পেয়ে খুব খুশি। দুজনে মিলে ফের একবার ব্রেট লিকে সামলাব।’

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here