Home Featured কিশোরী পামেলার আত্মহত্যার তদন্তের নয়া মোড়, গলসি থেকে গ্রেফতার ফেসবুক বন্ধু

কিশোরী পামেলার আত্মহত্যার তদন্তের নয়া মোড়, গলসি থেকে গ্রেফতার ফেসবুক বন্ধু

0
কিশোরী পামেলার আত্মহত্যার তদন্তের নয়া মোড়, গলসি থেকে গ্রেফতার ফেসবুক বন্ধু
Parul

নিজস্ব প্রতিনিধি:  বালির পামেলার অস্বাভাবিক মৃত্যুর তদন্তে এবার নয়া মোড়। বর্ধমানের গলসি থেকে গ্রেফতার হলো তারই বয়ফ্রেন্ড সানি। এই সানির বিরুদ্ধেই পুলিশের কাছে ব্ল্যাকমেইল করার অভিযোগ তুলেছিল পামেলার পরিবার। বালির জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় পামেলা অধিকারীর ( ১৪ ) রহস্য মৃত্যুতে অবশেষে ঘটনার ১০ দিনের মাথায় গ্রেফতার হলেন শেখ তারুফ ওরফে সানি খান ( ১৯ ) নামের ওই যুবক।

সানির বিরুদ্ধে পামেলাকে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছিল। আপত্তিকর ছবি চেয়ে ব্ল্যাকমেইল করতো সানি। পামেলা আত্মঘাতী হওয়ার আগে এই সানি তাকে ফোন করে হুমকিও দিয়েছিল বলে অভিযোগ। হাওড়ার বালি থানার পুলিশ সূত্র মারফত খবর পেয়ে বর্ধমানের গলসি থেকে মঙ্গলবার সানিকে গ্রেফতার করে। আজ বুধবার তাকে হাওড়া কোর্টে তোলা হবে।

অভিযোগ, বিভিন্ন তরুণীর ছবি নিয়ে সুপার ইম্পোজ করে টিকটক ভিডিও পোস্ট করা হতো। এখন সানিকে নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ ঘটনার তদন্তে নামবে। উল্লেখ্য, গত ৪ জুলাই রবিবার রাতে জাতীয় ক্যারাটে খেলোয়াড় ও ইউটিউবার পামেলা অধিকারীর (১৪) অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে।

বালি গার্লস হাইস্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী পামেলাকে তার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। মৃত  ছাত্রীর মায়ের অভিযোগ ছিল, মেয়েকে তার এক বন্ধু ব্ল্যাকমেল করত। এই ঘটনার জন্য সেই বন্ধুই দায়ী। বালি থানায় পরিবারের তরফ থেকে সানি খানের নামে অভিযোগ দায়ের করা হয়। এরপরই পুলিশ পামেলার বন্ধুদের কয়েকজনকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করে। এবং অবশেষে মঙ্গলবার বর্ধমানের গলসি থেকে সানিকে গ্রেফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here