Home Latest News মামলায় জিততে না পেরে আইনজীবীকে খুনের চেষ্টা, অস্ত্র-সহ ধৃত অভিযুক্ত

মামলায় জিততে না পেরে আইনজীবীকে খুনের চেষ্টা, অস্ত্র-সহ ধৃত অভিযুক্ত

0
মামলায় জিততে না পেরে আইনজীবীকে খুনের চেষ্টা, অস্ত্র-সহ ধৃত অভিযুক্ত
Parul

Highlights

  • নিজের আইনজীবীকে খুন করতে এসে অস্ত্র-সহ পুলিশের জালে ধরা পড়ল এক ব্যক্তি
  • তবে অল্পের জন্য প্রাণে বাঁচলেন আইনজীবী ও তাঁর ছেলে
  • ঘটনার পর থেকেই আতঙ্কিত হয়ে পড়েছেন আইনজীবীর পরিবার

নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর: নিজের আইনজীবীকে খুন করতে এসে অস্ত্র-সহ পুলিশের জালে ধরা পড়ল এক ব্যক্তি। তবে অল্পের জন্য প্রাণে বাঁচলেন আইনজীবী অশোক মণ্ডল ও তাঁর ছেলে সুমন। ঘটনার পর থেকেই আতঙ্কিত হয়ে পড়েছেন আইনজীবীর পরিবার। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরের লাইব্রেরি রোড এলাকায়।

আইনজীবী অশোকবাবুর কাছ থেকে জানা যায়, ধৃত ব্যক্তি অনিল কুমার সিনহার সঙ্গে তার স্ত্রীর ডিভোর্সের মামলা চলছে। অনিল সিনহার হয়ে মামলা লড়েছিলেন অশোকবাবু। মেদিনীপুর আদালতে মামলায় জিতে যায় অনিল সিনহা। পরে তার স্ত্রী মেদিনীপুর আদালতের মামলাকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে মামলা করে এবং খোরপোশ হিসেবে প্রতিমাসে ১০ হাজার করে স্ত্রীকে দেওয়ার নির্দেশ দেয় আদালত। এরপর অনিল সিনহা অশোকবাবুর সাহায্য নিয়ে হাইকোর্টের আইনজীবী ধরে সেখানে মামলা লড়েন। কিন্তু হাইকোর্টে দীর্ঘদিন ধরে মামলা চলার পরেও শুনানি হয়নি।

এরপরে অনিল সিনহা আবারও অশোক মণ্ডলকে বলেন, হাইকোর্টের মামলার শুনানির জন্য সাহায্য করতে। তা না করায় আজ সকালে অস্ত্র নিয়ে আইনজীবীর বাড়িতে চড়াও হয় এবং অশোকবাবুর ছেলে সুমনের মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখায়। সেই সময় অশোকবাবুর সঙ্গে ধস্তাধস্তিতে পিস্তলের ম্যাগাজিন বেরিয়ে পড়ে যায়। এরপর ভোজলি বের করে আক্রমণ করতে গেলে তাকে জাপটে ধরেন আইনজীবী ও তার ছেলে। তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে ওই ব্যক্তিকে ধরে ফেলে এবং পুলিশের হাতে তুলে দেয়।

ধৃত ব্যক্তি বীরভূমের বাসিন্দা এবং বক্রেশ্বর থার্মাল পাওয়ার স্টেশনের কর্মী। পুলিশ ধৃতের কাছ থেকে একটি পিস্তল, দুটি ম্যাগাজিন, ১২ রাউন্ড কার্তুজ ও দুটি ভোজালি উদ্ধার করা হয়। ওই ব্যক্তি কোনও অপরাধমূলক কাজ করার জন্যই মেদিনীপুরে এসেছিল বলে পুলিশের প্রাথমিক অনুমান। ধৃত ব্যক্তিকে মেদিনীপুর আদালতে তোলা হলে ৪ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেয় আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here