Home Featured দিল্লি থেকে গ্রেফতার বাংলার ভুয়ো সিবিআই অফিসার, আজ তাঁকে আনা হচ্ছে কলকাতায়

দিল্লি থেকে গ্রেফতার বাংলার ভুয়ো সিবিআই অফিসার, আজ তাঁকে আনা হচ্ছে কলকাতায়

0
দিল্লি থেকে গ্রেফতার বাংলার ভুয়ো সিবিআই অফিসার, আজ তাঁকে আনা হচ্ছে কলকাতায়
Parul

মহানগর ডেস্ক:  কী অভিযোগ নেই তাঁর বিরুদ্ধে। ভুয়ো সিবিআই অফিসার, প্রতারণা তার সঙ্গে রয়েছে বধূ নির্যাতন। শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তাঁর স্ত্রী জগাছা থানায় অভিযোগ এনেছিলেন। এই অভিযোগের ভিত্তিতে দিল্লি থেকে এই ভুয়ো সিবিআই অফিসারকে গ্রেফতার করল পুলিশ।

মোবাইল টায়ারের লোকেশনের ওপর ভিত্তি করেই দিল্লি থেকে তাঁকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। রবিবারই হাওড়া সিটি পুলিশের একটি দল দিল্লিতে রওনা দেন। দিল্লি পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করা হয় শুভদীপ বন্দ্যোপাধ্যায়কে। আজ দিল্লি আদালতে তাকে তোলা হবে। এরপর ট্রানজিট রিমান্ডে হাওড়া আনা হবে।

মে মাসে অভিযুক্তের প্রাক্তন স্ত্রী বধূ নির্যাতনের অভিযোগ করেন। তিনি অভিযোগে বলেন, নীলবাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরতেন। পরিচয় ভাঁড়িয়ে তিনি ভালবেসে বিয়েও করেছিলেন। স্ত্রীর সন্দেহ হয়, যিনি নিজেকে সিবিআই আধিকারিক হিসেবে পরিচয় দেন তিনি এতো ছুটি পান কীভাবে। সিজিও কমপ্লেক্সে গিয়ে তাঁর প্রাক্তন স্ত্রী খোঁজ নেন। জানতে পারেন, শুভদীপ বন্দ্যোপাধ্যায় নামে কোনও সিবিআই আধিকারিক নেই।

তদন্তে জানা গিয়েছে, উনি নিজেকে কখনও সিবিআই আধিকারিক, কখনও রেলের আধিকারিক, কখনও লালবাজারে পোস্টিং বলে বিভিন্ন পরিচয় দিতেন। স্ত্রীর সন্দেহ হয় যে এতো বড়ো পদে উনি আছেন বলেন, অথচ তিনি সারাক্ষণ বাড়িতে থাকেন কীভাবে? জানা গিয়েছে, শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের প্রতারণার হদিশ ছিল না তাঁর বাবা-মার কাছেও। ছেলের এহেন কর্মকাণ্ড শুনে লজ্জিত তাঁর বাবা-মা। তাঁরা পুলিশের কাছ থেকেই প্রথম এই বিষয়ে জানতে চান। তাঁরা চাইছিলেন, ছেলেকে যেন গ্রেফতার করা হয়, না হলে তিনি যেন আত্মসমর্পন করেন।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here