Home Featured খোদ তৃণমূল সাংসদকে প্রতারণা করার অভিযোগ, হদিশ মিলল ভুয়ো ইডি অফিসারের

খোদ তৃণমূল সাংসদকে প্রতারণা করার অভিযোগ, হদিশ মিলল ভুয়ো ইডি অফিসারের

0
খোদ তৃণমূল সাংসদকে প্রতারণা করার অভিযোগ, হদিশ মিলল ভুয়ো ইডি অফিসারের
Parul
  • মহানগর ডেস্ক: এবার ভুয়োদের তালিকায় নতুন যোগ হল এনফোর্সমেন্ট ডিরেক্টর অফিসার এবং প্রতারণার শিকার হলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। ইডি অফিসারের পরিচয় দিয়ে এক ব্যক্তি তাঁকে প্রতারণা করেন বলে অভিযোগ ওই সাংসদের।  

লালবাজারে অভিযোগ দায়ের করা হয়েছে সেই ব্যাক্তির বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে এক জনকে।

 

সাংসদ শান্তনু সেন জানান, এক ব্যক্তি তাঁকে ফোন করে নিজেকে ইডি অফিসার হিসেবে পরিচয় দেন। শুধু তাই নয়, সেই পরিচয়ের কথা জানিয়ে মোটা অঙ্কের টাকাও দাবি করা হয় তাঁর কাছ থেকে এবং পরিপ্রেক্ষিতে ইডি সংক্রান্ত বিভিন্ন কাজে সাংসদকে সাহায্য করবেন বলেও জানিয়েছিলেন ওই ব্যক্তি।

 

এইরকম মন্তব্যে সন্দেহ হয় তৃণমূল সাংসদের। তিনি লালবাজারে যান এবং সমস্ত বিষয় জানান। ঘটনা খতিয়ে দেখতে তদন্তে নামে পুলিশ। সাংসদের ফোন কল খতিয়ে দেখা হয়,এবং এরপর সেই ফোন নম্বরের সূত্র ধরেই তদন্ত শুরু করা হয়। আপাতত এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

রাজ্যজুড়ে এখন শুধুই ভুয়োদের দল। পুলিশের জালে ধরা পড়ছে একের পর এক সরকারি কর্মচারী হিসেবে দাবি করা প্রতারক। যাঁদের উপর তলায়, পরিচিতি যথেষ্ট আছে বলেই ধারনা পুলিশের। । ভুয়ো আইএএস দেবাঞ্জন দেব হোক থেকে শুরু করে ভুয়ো সিবিআই কৌসুলী সনাতন রায় চৌধুরী- তাঁদের সঙ্গে প্রভাবশালী যোগের প্রমাণ মিলে চলেছে‌ । কিন্তু এভাবে সরাসরি কোনও নেতা বা সাংসদকে প্রতারিত করার তথ্য সামনে আসেনি এখনও। সাংসদ, সেই ব্যাক্তির সাহসের প্রশংসা করেছেন।

 

 প্রভাবশালীকে জালে ফেলার চেষ্টা করেছেন এই ব্যক্তি। 

সেই ব্যাক্তি এবং পুরো বিষয়টা অত্যন্ত গভীর বলে মনে করছেন পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here