Home Featured নীল বাতি গাড়িতে আবার পাকড়াও জাল অফিসার, চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা

নীল বাতি গাড়িতে আবার পাকড়াও জাল অফিসার, চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা

0
নীল বাতি গাড়িতে আবার পাকড়াও জাল অফিসার, চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারণা
Parul

মহানগর ডেস্ক: জাল আইপিএস অফিসার, জাল সিবিআই অফিসারের পর রাজ্যে আবারো ধরা পড়ল জাল অফিসার পরিচয় দিয়ে প্রতারনাকারী এক ব্যক্তি। অভিযোগ আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের ভুয়া কমিশনার পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকা আত্মসাৎ করেছিল ওই ব্যক্তি।
অভিযুক্তের নাম রঞ্জন সরকার। ঘটনায় তাঁর স্ত্রী পুত্র সহ বেশ কিছু সহকারিকেও আটক করেছে পুলিশ।

অভিযুক্ত গাড়িতে নীল বাতি লাগিয়ে ঘুরতো বলেও জানা গেছে। রবিবার অন্য একটি ঘটনার পরিপ্রেক্ষিতে রঞ্জনের জালিয়াতির ঘটনা পুলিশের নজরে আসে। পুলিশ সূত্রে জানা গেছে, হুগলির চুঁচুড়ায় দোতলা অফিস খুলে প্রতারণার জাল ফেঁদেছিল অভিযুক্ত। মাঝে মাঝেই নীলবাতি গাড়ি চড়ে দেহরক্ষী সমেত অফিসে আসতো সে।

সম্প্রতি ভুয়া আইপিএস দেবাঞ্জন সরকার ও সনাতন রায়চৌধুরীর ঘটনা প্রকাশ্যে আসতে ভয় পেয়ে যায় রঞ্জন। সে তার গাড়ির থেকে নীল বাতি খুলে প্রেস এর স্টিকার লাগিয়ে দেয়। রবিবার একটি প্রেস স্টিকার লাগানো স্কুটার সহ তার এক সহকারীকে গ্রেফতার করা হয়। তার বাড়িতেও তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে চাকরি দেওয়ার নামে প্রতারণার বহু তথ্যপ্রমাণ হাতে আসে পুলিশের। রাজ্যে এভাবে একের পর এক ভুয়া সরকারি আধিকারিকের ঘটনা সামনে আশায় যথেষ্ট বিপাকে প্রশাসন। রাজ্যের বিভিন্ন ক্ষেত্রে কত গভীরে এই প্রতারকদের জাল তা নিয়ে চিন্তায় প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here