Home Featured ভুয়ো আইএএস, সিবিআই, পুলিশ অধিকর্তা তো গেল, এবার আসরে ভুয়ো বিচারপতি

ভুয়ো আইএএস, সিবিআই, পুলিশ অধিকর্তা তো গেল, এবার আসরে ভুয়ো বিচারপতি

0
ভুয়ো আইএএস, সিবিআই, পুলিশ অধিকর্তা তো গেল, এবার আসরে ভুয়ো বিচারপতি
Parul

নিজস্ব প্রতিনিধি:   রাজ্যে আগেই হদিশ পাওয়া গিয়েছিল ভুয়ো আইএএস অফিসার। কিছুদিন আগে ভুয়ো সিবিআই আধিকারিকের হদিশ পাওয়া গিয়েছিল। বৃহস্পতিবারই ভুয়ো পুলিশ আধিকারিককে গোয়েন্দারা গ্রেফতার করেছেন। এবার দেখা মিলল ভুয়ো বিচারপতি। নিজেকে বিচারক বলে শিলিগুড়ির এক ব্যবসায়ীর কাছ থেকে ৯১ লক্ষ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল। এই অভিযোগে গ্রেফতার করা হল সমীর দুবে নামের এক ব্যক্তিকে। এই ‘বিচারকের’ এক সঙ্গীকেও পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের কিষানগঞ্জ থেকে ওই ভুয়ো বিচারপতিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। পাশাপাশি তাঁর এক সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে। উত্তর দিনাজপুরের ডালখোলায় ওই ব্যক্তির বাড়ি বলে জানা গিয়েছে।

শিলিগুড়ি পুলিশের তরফে জানা গিয়েছে, কয়েক মাস আগে সমীর দুবের সঙ্গে সেভক রোডের এক ব্যবসায়ীর সঙ্গে পরিচয় হয়। সেই সময় সমীর দুবে নিজেকে বিচারক ও অকশন অফিসার বলে পরিচয় দেয়। নানা বিষয় নিয়ে কথা হতো দুজনের মধ্যে। সমীর দুবে বলেন, কিষাণগঞ্জে অনেক গম পাওয়া গিয়েছে। নিলাম হবে।  এই বিষয়ে বেশ কিছু ছবি পাঠান। জানা গিয়েছে, তিন ব্যবসায়ীর কাছ থেকে বিভিন্ন কথা বলে মোট ৯১ লক্ষ হাতিয়েছেন। কিষানগঞ্জেও তাঁর বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here