fakenote_arrst

ডেস্ক: শেষ হয়েছে দ্বিতীয় দফার ভোট। মঙ্গলবার তৃতীয় দফা ভোটের আগে প্রচুর পরিমাণে জাল নোট উদ্ধার হল কলকাতা থেকে। বৃহস্পতিবার রাতে শিয়ালদহ স্টেশন থেকে জালনোটসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে এসটিএফ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় আড়াই লক্ষ টাকার জালনোট।

সূত্রের খবর, জালনোট পাচার হচ্ছে বলে খবর পেয়ে বৃহস্পতিবারই গোপন তল্লাশি চালাতে শিয়ালদহ স্টেশনে যায় এসটিএফ-এর একটি দল। সেই সঙ্গে ছিল স্পেশ্যাল টাস্ক ফোর্সও।

শিয়ালদহ স্টেশনে ঢোকার মুখেই এক ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করে করে এন্টালি থানার পুলিশ ও এসটিএফ। ধৃত ব্যক্তি সাহাবুল শেখের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় আড়াই লক্ষ টাকার জাল নোট। যার মধ্যে, দু’হাজার টাকার ১২৫টি জালনোট রয়েছে।

জেরা জানিয়েছে, সে কালিয়াচকের বাসিন্দা।

এর আগে একাধিকবার শহরে জালনোট উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে। তৃতীয় দফা ভোটের আগে ফের একবার এত পরিমাণে জালনোট উদ্ধার হওয়া আরও উদ্বেগ সৃষ্টি করেছে প্রশাসনে। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, শুধুমাত্র পাচারের জন্যই জালনোট গুলি নিয়ে এসেছিল সাহাবুল। তবে এই টাকা সে কোথা থেকে পেয়েছে তা নিয়ে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। পাশাপাশি, তার সঙ্গে আরও কেউ জড়িয়ে আছে কিনা, সে ব্যাপারেও তদন্ত চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here