Home Featured ফের শহর থেকে গ্রেপ্তার জাল পুলিশ আধিকারিক, চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ

ফের শহর থেকে গ্রেপ্তার জাল পুলিশ আধিকারিক, চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ

0
ফের শহর থেকে গ্রেপ্তার জাল পুলিশ আধিকারিক, চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ
Parul

নিজস্ব প্রতিনিধি:   দেবাঞ্জন দেব, সনাতন রায় চৌধুরীর পর শহর থেকে গ্রেপ্তার জাল পুলিশ আধিকারিক। ওই ভুয়ো পুলিশ আধিকারিকের বিরুদ্ধে চাকরির নাম করে প্রতারণার অভিযোগ উঠেছে।

শালবানির এক যুবক অভিযোগ করেছেন, তিনি ও তাঁর পাঁচ বন্ধুকে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণা করেছে। তিনি অভিযোগ করেছেন, শুধু মেদিনীপুর নয়, কলকাতার চাঁদনি চকের একটা হোটেলে ডেকে ভুয়ো নিয়োগপত্রও দিয়েছিলেন। ওই অভিযোগের ভিত্তিতে মোট চারজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশ ধৃতদের কাজ থেকে ভুয়ো পরিচয় পত্র ও ১ লক্ষ ৮৫ হাজার টাকা উদ্ধার করেছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, প্রধান অভিযুক্ত মাসুদ রানা। সমরেশ মাহাতো মাসুদ রানা ছাড়াও আরও তিন জনের নামে শালবনী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সমরেশ মাহাতো নামের এক যুবক। তিনি অভিযোগ করেন, মাসুদ ও তাঁর সঙ্গীরা তাঁদের হোমগার্ডের চাকরির প্রলোভন দেখায়। সমরেশদের কাছ থেকে ৩৫ লক্ষ করে টাকা নিয়েছিলেন। অভিযোগ, তাঁদের ভুয়ো পরিচয় পত্র ছাড়াও খাঁকি টুপি ও বেল্ট দেওয়া হয়েছিল। অভিযোগ পাওয়ার পরেই কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তদন্ত করা শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here