ফের ফ্লপ ঋষভ পন্থ, ভারতীয় কিপারকে খোঁচা নেটিজেনদের

0
419
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার ব্যাট হাতে ফ্লপ ধোনির উত্তরসূরি ঋষভ পন্থ। কোনও দুরন্ত বলে নয়, বরং নিজের স্বভাবসিদ্ধ বাজে শট খেলেই ২০ বলে ১৯ রান করে বর্ন ফরটুইনের বলে আউট হয়ে যান তিনি। আর তারপরেই নেটিজেনদের ট্রোলিংয়ের মুখে পরেছেন ঋষভ।

এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ১১টি টেস্ট, ১২টি ওয়ানডে ও ১৯টি টি-২০ ম্যাচ খেলে ফেলেছেন পন্থ। ফলে তাঁকে আর অনভিজ্ঞ বলা চলে না। তা সত্ত্বেও দলের বিপদে বুদ্ধিদীপ্ত ব্যাটিং করা শেখেননি তিনি। ২০১৮ সালের নভেম্বর মাস থেকে মোট এগারোটি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। তাতে স্কোর যথাক্রমে ০, ৪, ৪০*, ২৮, ৩, ১, ০, ৪, ৬৫*, ৪ ও ১৯।

ঋষভ এদিনও বাজে শট খেলে আউট হওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দেন ভারতীয় সমর্থকরা। তৈরি হয় একের পর এক মিম, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, প্রথম টি-২০ ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছিল ভারত। কিন্তু রবিবার বেঙ্গালুরুর পি চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে মুখ থুবড়ে পড়ে ভারতের তারকাখচিত ব্যাটিং লাইন আপ। একমাত্র শিখর ধাওয়ান (২৫ বলে ৩৬) আর কেউ সেভাবে রানই করতে পারেননি। প্রোটিয়া বোলারদের দাপটে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ১৯ বল বাকি থাকতে এক উইকেট খুইয়ে প্রয়োজনীয় রান তুলে নেয় দক্ষিণ আফ্রিকা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here