সিগার না ছাড়লে প্রিয়াঙ্কার থেকে দূরে সরে যান! নিককে আল্টিমেটাম ভক্তের

0
90
kolkata bengali news, nick jonas

মহানগর ওয়েবডেস্ক: একটি জনপ্রিয় ম্যাগাজিনের কভার ফোটোতে দেখা যায় পপ গায়ক নিক জোনাসকে। সিগার হাতে নিয়ে পোজ দিলেন তিনি। তবে নিকের এই ফোটোশ্যুট যেন মেনে নিতে পারছে না ‘দেশি গার্ল’-এর ভক্তরা। পপ গায়কে আল্টিমেটাম দিয়ে ফেলে অভিনেত্রীর অনুরাগীরা। সিগার না ছাড়লে অভিনেত্রীর থেকে দূরে সরে যান! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নিকের সেই ফোটোশ্যুট। সিগার হাতে নিয়ে তাঁকে পোজ দিতে দেখা যায়।

অনেকে লিখছেন, ‘এটা বাজে অভ্যাস। আপনি জানেন না আপনার স্ত্রীয়ের হাঁপানির সমস্যা রয়েছে তাও আপনি ধূমপান করে চলছেন।’ আরও একজন লিখেছেন, ‘ধূমপানের ছবি দেখলেই আমার কাশি পেয়ে যায়।’ আবার কেউ বলছেন, ‘ভুলে যাবেন না প্রিয়াঙ্কার হাঁপানির সমস্যা আছে। আমি আশা করব, প্রিয়াঙ্কার সামনে আপনি এই জিনিসগুলো করবেন না।’ অভিনেত্রীর এক ভক্ত তাঁর হাঁপানির ট্যুইটকে নিকের ছবি সঙ্গে জুড়ে দিলেন এবং জানালেন, ‘না জানলে এটা দেখে নিন।’ গতবছরের দিওয়ালিতে প্রিয়াঙ্কা জানান, তাঁর হাঁপানির সমস্যা রয়েছে। অনেকেই হয়তো এই বিষয় সম্বন্ধে জানেন না। এই বিষয়কে লুকিয়ে রাখার মানে কী? আমি জানি, হাঁপানির সমস্যাকে নিয়ন্ত্রণ করতে হবে নাহলে অবস্থা খারাপ হবে।

তবে প্রিয়াঙ্কার এই টুইট্যের পরই সোশ্যাল মিডিয়ায় আরও একটি ছবি ভাইরাল হয়। যেখানে নিক, অভিনেত্রী এবং তাঁর মাকে সিগার টানতে দেখা যায়। এরপরেই নেটিজেনরা অভিনেত্রীকে আক্রমণ করতে শুরু করেন। শুধু নেটিজেনরাই নয়, তালিকায় ছিল প্রিয়াঙ্কার অগণিত ভক্তরাও। ‘পাজি’, ‘ভণ্ড’ এবং ‘মিথ্যাবাদী’ বলে আক্রমণ করে সকলেই। যদিও সেই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। প্রিয়াঙ্কা এখন ব্যস্ত রয়েছেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবি নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here