kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানের মতে, বলিউড ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র পুরুষরাই যে রাজত্ব করছে এমনটা নয়। মহিলারাও সমানতালে কাজ করছেন এবং তাঁরাও এগিয়ে যাচ্ছেন। তবে ইন্ডাস্ট্রিতে যে পুরুষ আধিপত্য রয়েছে এটা কখনই মানা যায় না। সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে মন্তব্য করেন ফারহা খান। তিনি বলেন, এই সবকিছু নির্ভর করে টাকা-পয়সার ওপর।

ফারহা জানান, ‘এর জন্য আপনি সবাইকে দোষারোপ করতে পারেন না। দোষারোপ করুন তাদের, যারা এই ধরণের ছবি দেখতে চায়। আসলে পুরো বিষয়টাই আসে টাকা-পয়সার জন্য। এর জন্য ইন্ডাস্ট্রি দায়ী নয়। সুতরাং যারা অর্থ আনবেন তাঁরাই হবেন সুপারস্টার। যেই মূহুর্তে মহিলারা ব্লকবাস্টার ছবি দিয়ে অর্থ উপার্জন করবেন তাঁরাও হয়ে যাবেন সুপারস্টার। এটা আসলে ব্যবসা হয়ে দাঁড়িয়েছে। কিছুক্ষেত্রে আমার মনে হয়, মহিলাদের উচিত ইন্ডাস্ট্রি শাসন করা। যদি দেখা যায় গত ৩০ বছরে, অনেক কিছুই পরিবর্তন হয়েছে।’ তবে পরিচালক এখন ব্যস্ত আছেন তাঁর নতুন ছবি ‘সাত্তে পে সাত্তার’ রিমেক নিয়ে। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে হৃত্বিক রোশন এবং অনুষ্কা শর্মাকে। বছরের শুরুতেই এই ছবির ঘোষণা করেন ফারহা। পরিচালনার পাশাপাশি প্রযোজনার দায়িত্বে আছেন তিনি। তবে শুধু ফারহাই নন, প্রযোজনা করবেন রোহিত শেট্টিও। যদিও এই সিনেমা নিয়ে খুব একটা বেশি মন্তব্য করতে দেখা যায় না ফারহাকে।

 

View this post on Instagram

 

The GUEST OF HONOUR IS in the house for the #Sundaylunch..

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, রোহিত এখন ব্যস্ত রয়েছেন তাঁর সিনেমার শ্যুটিং নিয়ে। অন্যদিকে, তিনি নতুন প্রোজেক্টে কাজ করছেন।রোহিত এবং তাঁর প্রোজেক্ট শেষ হলেই নতুন ছবির ঘোষণা করবন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here