dsadsad

ডেস্ক: ২০০৪ সালে বলিউডে হিট হয়েছিল ফারাহ খানের কমেডি-অ্যাকশন নির্ভর সিনেমা ‘ম্যায় হু না’। যদিও এই সিনেমা নিয়ে বক্স অফিসে কোনও প্রত্যাশা ছিল না। কিন্তু ফারাহ খানের এক্সপেরমেন্ট হিট হয়ে যায় বলিউডে। শাহরুখ খানের ও সুনীল শেট্টীর অভিনয়ে দর্শকের নজর কাড়ে এই সিনেমা। এই সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল জায়েদ খান, সুশ্মিতা সেন ও অমৃতা রাও-কে। সেই সময় কলেজ জীবনের প্রেম ও জঙ্গিবাদের ভাবধারা নিয়ে একটি আলাদা ধরনের সিনেমা বানিয়েছিলেন ফারাহ খান। গতকাল এক সাক্ষাৎকারে ফারাহ খান সেই বিষয় নিয়ে আবারও কাজ করতে চাইছেন।

তিনি জানিয়েছেন, ”আমি ম্যায় হু না সিনেমার সিক্যুয়াল বানাতে চাই। আশা করি শাহরুখের পুরো ব্যাপারটা পছন্দ হবে। আমার মাথায় একটা আলাদা বুদ্ধি এসেছে। এবার কিং খান সেটা অনুমতি দিলে কাজ এগোবে। পুরো ঘটনাটি নির্ভর করছে শাহরুখের উপর।” ফারাহ আরও জানান, ”আমার খুব ভালো বুদ্ধি আছে দ্বিতীয় পর্বের জন্য। কারণ প্রথম সিনেমাটি এখনও টিভিতে দেখানো হয় আর মানুষ সেগুলি উপভোগ করেন।” ‘ম্যায় হু না’-তে একজন জওয়ানের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল শাহরুখকে। যার নাম ছিল মেজর রাম। যিনি একজন কলেজের ছাত্র সেজে জেনারেলের মেয়েকে বাঁচানোর জন্য স্কুলে ভর্তি হয়েছিলেন।

 

ফারাহ খানকে দেখা যাবে ওয়েব সিরিজে সিনেমাতে বানাতে। যেখানে সিরিয়াল কিলারের চরিত্রকে ফুটিয়ে তোলা হবে বলিউডে। শুধুমাত্র পরিচালনা নয় প্রযোজনার কাজেও দেখা যাবে ফারাহ খানকে। এই ওয়েব সিরিজটি চিত্রনাট্য ও গল্প লিখছেন ফারহা খানের স্বামী শিরিশ কুন্দার। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here