আমি বলিউডে ভয় পেতাম একজনকেই, তাঁর নাম ফারহান: প্রিয়াঙ্কা চোপড়া

0
kolkata news

মহানগর ওয়েবডেস্ক: ফারহান আখতারের সঙ্গে একাধিক সিনেমাতে কাজ করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু প্রথম প্রথম প্রিয়াঙ্কা খুবই ভয় পেতেন ফারহান আখতারকে। কারণটা একটা সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা জানিয়েছেন, ”আমার খুবই ভয় লাগত তাঁকে। ভয় পেতাম ফারহানের সঙ্গে কথা বলতে। ‘দিল চাতা হ্যায়’ সিনেমার ফারহান ও যখন আমি মাত্র দুটি সিনেমাতে অভিনয় করেছিলাম, ‘আন্দাজ’ ও ‘মুঝসে শাদি কারোগি’। তখন আমি মনে মনে ভাবতাম আমি এই বড় মাপের পরিচালকের সঙ্গে কাজ করছি। জীবনে আমার সবচেয়ে বড় হিট সিনেমা দুটি দিয়েছে ফারহান। ব্যবসা কিংবা সম্মান দুটোই পেয়েছি ফারহানের সিনেমা থেকে। তো আমি যখন থেকে অভিনয় শিখছি ফারহান তখন থেকে চেনে আমায়।”

ফারহান প্রিয়াঙ্কা সম্পর্কে জানিয়েছিলেন, ”আগের প্রিয়াঙ্কা আর এখনের প্রিয়াঙ্কা কোনও পার্থক্য নেই। ২০০৫ সালে যেমনটা ছিল ঠিক তেমনই আছেন প্রিয়াঙ্কা। ‘ডন’-এর সময় যেমন দেখে আমি অভিনয় করার জন্য নিয়েছিলাম এখনও প্রিয়াঙ্কা তেমনটাই আছেন। এটা খুবই ভালো লেগেছে আমার কাছে, এত বড় অভিনেত্রী হয়েও। এত হিট দিয়েও আর গ্লোবাল তারকা হয়েও কোনও বদল নেই প্রিয়াঙ্কার মধ্যে। এটা আমাকে বেশ আনন্দ দেয়। এখনও একই প্রিয়াঙ্কাকে দেখে আমি সত্যি অবকা হয়ে গিয়েছি। ২০০৫ সালে নতুন একজন অভিনেত্রী ছিলেন ২০১৯ অনেক বেশী অভিজ্ঞতা রয়েছে তাঁর একজন অভিনেত্রী হিসাবে। যত বড়ই হয়ে যাক না কেন উনি একই রয়েছেন, প্রিয়াঙ্কা রয়েছেন তাঁর জায়গাতেই।”

‘ডন’ ছাড়াও প্রিয়াঙ্কা কাজ করেছেন জোয়া আখতারের ‘দিল ধাড়েকনে দো’ সিনেমাতে। তাঁদের জুটিতে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাটি। যা বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে বলাই যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here