নিজের সার্ভিস রিভলবার দিয়েই আত্মহত্যা হরিয়ানার পুলিশ কর্তার

0
57
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: নিজের সার্ভিস পিস্তল দিয়ে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন ফরিদাবাদের এক উচ্চপদস্থ পুলিশ কর্তা৷ হরিয়ানার ফরিদাবাদের পুলিশের ডেপুটি সুপার বুধবার সকাল ৬টা নাগাদ নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন বলে খবরে প্রকাশ৷ পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে এনআইটি ফরিয়াবাদের ডিসিপি বিক্রম কাপুর নিজের বন্দুক দিয়ে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন। ফরিয়াবাদে সেক্টর ৩০-এ পুলিশ কোয়াটারের ঘর থেকেই উদ্ধার করা হয় তার দেহ।

এর পরই তদন্তে নেমে পুলিশ তাঁর ঘর থেকে উদ্ধার করে একটি সুইসাইডিয়াল নোট। পুলিশের মুখপাত্র জানান, উদ্ধার করা চিঠিটি থেকে জানা গেছে স্টেশন হাউস অফিসার ভূপানী আবদুল শাহিদ এবং তার এক সহকর্মী অনবরত ব্ল্যাক মেল করছিল ডিসিপি কাপুরকে। পুলিশের তরফে আরও জানান হয়, মৃত ডিএসপির ছেলে অভিযুক্ত দুই ব্যক্তির নামে থানায় অভিযোগ দায়ের করেছে এবং তার অভিযোগের ভিত্তিতে নতুন করে তদন্তে নেমেছে পুলিশ। তদন্তে নেমে পুলিশ ঘটনার নতুন কিনারা খুঁজে পেয়েছে। পুলিশের অনুমান বিক্রম কাপুরের সঙ্গে তার স্ত্রীসহ দুই পুত্রের সম্পর্ক বেশ কিছুদিন ধরে তিক্ত হয়ে উঠেছিল। পুলিশের কাছে দেওয়া তাঁর স্ত্রীর বয়ান অনুযায়ী এ’দিন সকালে বিক্রম কাপুরের রুম থেকে গুলির চলার শব্দ পেয়ে ছুটে আসেন তাঁর স্ত্রী। ঘরে আসতেই তিনি দেখেন রক্তাক্ত হিসাবে বিছানায় পড়ে রয়েছে তাঁর নিথর দেহ।

প্রসঙ্গত ৫৮ বছর বয়সী এই আইপিএস অফিসার আদতে ফরিদাবাদের কুরুক্ষেত্র জেলার বাসিন্দা। বছর খানেক আগেই পদোন্নতির ফলে ডিসিপি হয়ে ফরিদাবাদে আসেন তিনি। সূত্রের খবর, আগমী বছরের ৩১অক্টোবর তার অবসরর নেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই কেন এমন সিন্ধান্ত নিতে হল বিক্রম কাপুরকে সেই নিয়েই ধোঁয়াশা তৈরি হয়েছে নানান মহলে। পুলিশের তরফে জানান হয়, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্তের শেষেই আসল কারণ সামনে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here