ডেস্ক: রাম মন্দিরের ধুনোয় আগুন লাগিয়ে গোটা দেশে ধোঁয়া দিতে শুরু করেছে হিন্দুত্ববাদী সংগঠনগুলি। সেই ধোঁয়ায় নাকের জলে চোখের জলে অবস্থা হলেও ইন্ধন যোগাতে কোনও খামতি রাখছে না বিজেপি। দেশজুড়ে এহেন পরিস্থিতির মাঝেই এবার নরেন্দ্র মোদী তথা বিজেপি সরকারকে তেড়েফুঁড়ে আক্রমণ শানালেন জম্মু কাশ্মীরের ন্যাশনাল কনফারেন্স সুপ্রিমো ফারুক আব্দুল্লা। তাঁর দাবি, রাম মন্দিরের নামে দেশবাসীকে বোকা বানাচ্ছে বিজেপি।

তাঁর দাবি, সারা দেশ এই মুহূর্তে দলিত সমস্যা, বেকারত্বের সমস্যা ও কৃষক সমস্যায় জর্জরিত। তবে মুখ্য বিষয়গুলিকে গুরুত্ব না দিয়ে এরা লড়াই শুরু করেছে রামমন্দির নিয়ে। যেখানে গোটা দেশ সমস্যায় জর্জরিত। ধ্বংস হতে বসেছে জম্মু কাশ্মীর। পরিস্থিতি সামলাতে রাম কি স্বর্গ থেকে নেমে এই সমস্ত সমস্যার সমাধান করবে? কেন্দ্রের বিজেপি সরকারকে উদ্দেশ্য করে এই ভাষাতেই প্রশ্ন ছোড়েন আব্দুল্লা। তাঁর আরও দাবি, গোটা দেশকে মিথ্যা কথা বলে মানুষকে বোকা বানাচ্ছে এই সরকার। এদের একটাই কথা, রাম আসছে। সব সমস্যার সমাধান হয়ে যাবে।

শুধু এইটুকুতেই থামেননি আব্দুল্লা। কাশ্মীর ইস্যুও তুলে আনেন তিনি। তাঁর কথায়, ‘তোমরা(বিজেপি) কি ভাবছ? কাশ্মীরী মুসলিমরা পাকিস্তানী? বিশ্ববিদ্যালয়ে মুসলিম ছাত্রকে পেটানো হচ্ছে সে কাশ্মীরী মুসলিম বলে। ভাবতে অবাক লাগে এটাই কি গান্ধী নেহেরুর ভারত?’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here