kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: সন্তানকে খুন করে আত্মহত্যা করল বাবা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া থানা এলাকার হরিরামপুর গ্রামে। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম কালীরাম বাগদি ও রাজকুমার বাগদি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সন্তান রাজকুমারকে গলা টিপে শ্বাসরোধ করে খুন করে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে বাবা কালীরাম বাগদি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বড়জোড়া থানার হরিরামপুর গ্রামের বাসিন্দা রাজকুমার বাগদি শ্বশুরবাড়ি বড়জোড়া গ্রামে ছিল গত বেশ কয়েকদিন ধরেই। স্ত্রী ও ছেলেকে নিয়ে তিনি লকডাউনের আগেই শ্বশুরবাড়ি গিয়ে সেখানেই থেকে যায়। গতকাল সকালে চুল কাটানোর নাম করে শ্বশুরবাড়ি বড়জোড়া গ্রাম থেকে ছেলে রাজকুমার কে সঙ্গে নিয়ে বের হয় বাবা কালীরাম। তারপর থেকে তার আর ফিরে আসেনি। তাদের খোঁজ চলতে থাকে শ্বশুরবাড়ি বড়জোড়া গ্রামের মানুষজন। স্থানীয় নিজের গ্রাম হরিরামপুর গ্রামের পাশের একটি ফাঁকা জমিতে দুটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় গ্রামবাসীরা। দেখা যায় পড়ে আছে কালীরাম ও তার ছেলে রাজকুমার বাগদির দেহ। গ্রামের মানুষই প্রথম খবর দেয় পুলিশে। বড়জোড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

আজ মৃতদেহ দুটি ময়না তদন্ত হবে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে। কিন্তু কী কারণে ছেলে রাজকুমারকে মেরে আত্মঘাতী হল বাবা- এ ব্যাপারে সুস্পষ্ট কোনও কারণ জানাতে পারেনি স্থানীয় ও পরিবারের লোকজন। সমস্ত বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বড়জোড়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here