ডেস্ক: আধুনিকতার মোড়কে মুড়ে সমাজ যতই মুখোশধারী হোক। মনের কুসংস্কার ও গোঁড়ামি ভারতের প্রত্যন্ত অঞ্চলগুলিতে নতুন নয়। জাতিভেদ প্রথা, তন্ত্র মন্ত্র ও তুকতাকের ঘটনাগুলি প্রত্যন্ত গ্রামগুলিতে আকছার দেখতে পাওয়া যায়। তবে এবার সবকিছুকে ছাপিয়ে গেল রাজস্থানের পিপার সিটি এলাকার এই ঘটনা। রমজান মাসে আল্লাহকে খুশি করতে নিজের ৪ বছরের ফুটফুটে মেয়েকে বলি দিল বাবা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ৪ বছরের শিশু কন্যার নাম রিজওয়ানা এবং তার খুনি বাবার নাম নওয়াজ। পুলিশি জিজ্ঞাসাবাদে নওয়াজ জানায়, এদিন সকালে নিজের মেয়েকে খেলনা কিনে দেওয়ার নাম করে বাজারে নিয়ে গিয়েছিল নওয়াজ। সেখানে সে তার মেয়েকে জিজ্ঞাসা করে বাবাকে রিজওয়ানা কতটা ভালবাসে। এরপর আল্লাহকে খুশি করতে ফুটফুটে মেয়ের গলার নলি কেটে খুন করে নওয়াজ। খুনের পর মেয়ের মৃতদেহ উদ্ধার করে তার মা। এবিষয়ে নওয়াজকে প্রশ্ন করা হলে সে জানায়, বিড়ালে কামড়ে খুন করেছে মেয়েকে।

রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হতে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। খবর যায় পুলিশে। ইতিমধ্যেই অভিযুক্ত নওয়াজকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here