ডেস্ক: রজার্স কাপ অথচ রজার নেই! হ্যাঁ, ঠিকই পড়ছেন। টরেন্টোতে আয়োজিত আসন্ন রজার্স কাপ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন স্ব্য়ং রজার ফেডেরার। চলতি বছরে সাতটি সিঙ্গলস ইভেন্টে কোর্টে নেমেছেন বিশ্বের এই দু’নম্বর টেনিস তারকা। এর মধ্যে তিনটিতে জিতেছেন তিনি। বছরেরে শুরুতেই অস্ট্রেলিয়ান ওপেন জিতে ২০তম গ্র্যান্ডস্ল্যাম খেতাব জিতেছেন ফেডেক্স। তারপর জিতেছিলেন রটারডাম ও স্টুটগার্ট ওপেন।

চলতি বছরে দারুণ ছন্দে থাকলেও কোয়ার্টার ফাইনালে কেভিন অ্যান্ডারসনের কাছে হেরে উইম্বলডন থেকে বিদায় নিতে হয়েছিল ফেডেরারকে। অগস্টেই শুরু হতে চলেছে রজার্স কাপ। কিন্তু তাঁর আগেই রজার্স কাপ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। আসলে ইউএস ওপেনের আগে বিশ্রাম নিতে চান রজার। তাই৯ রজার্স কাপে ার দেখা যাবে না এই ৩৬ বছর বয়সী টেনিস তারকাকে।

ফেডেরার এই বিষয়ে বলেন, “কেরিয়ার দীর্ঘায়িত করার ক্ষেত্রে সিডিউল অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুতরাং আমি টরেন্টো থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলাম।”” তবে ফেডেক্স সরে দাঁড়ালেও এবারের উইম্বলডন চ্যাম্পিয়ন নোভাক জকোভিচ,, ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল খেলবেন এই এটিপি ওয়ার্ল্ড ট্যুর মাস্টার্স ১০০০ ইভেন্টে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here