Home Featured ‘ফেলনা’ ধারাবাহিকের ভুয়ো খবরের অভিযোগ, প্রতিবাদে সোচ্চার অভিনেত্রী রোশনি

‘ফেলনা’ ধারাবাহিকের ভুয়ো খবরের অভিযোগ, প্রতিবাদে সোচ্চার অভিনেত্রী রোশনি

0
‘ফেলনা’ ধারাবাহিকের ভুয়ো খবরের অভিযোগ, প্রতিবাদে সোচ্চার অভিনেত্রী রোশনি
Parul

মহানগর ডেস্ক: বর্তমানে বাংলা ধারাবাহিক গুলি নিয়ে বেশকিছু ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। তার মধ্যে একটি ‘ফেলনা’ ধারাবাহিক। রাজ চক্রবর্তীর প্রযোজনায় ১ লা মার্চ থেকে স্টার জলসায় অনুষ্ঠিত হয় ‘ফেলনা’ ধারাবাহিকটি। পুরুষতান্ত্রিক সমাজে একজন মহিলা যে ম্যাজিক শো দেখাতে পারে এবং সেটিকে পেশা হিসেবে বেছে নিতে পারে সেই বিষয়টি নিয়েই এই ধারাবাহিক।

সেই ‘ফেলনা’ ধারাবাহিক নিয়ে সম্প্রতি গুজব রটেছিল নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ার একটি পেজ জানিয়েছিল যে, পালটে যাচ্ছে ‘ফেলনা’ সিরিয়ালের সম্প্রচারের সময়। আর এই গুজবের প্রতিবাদে সোচ্চার হলেন এবার এই ধারাবাহিকের অভিনেত্রী রোশনি তন্বি ভট্টাচার্য। ইনস্ট্রাগ্রামে এই সিরিয়ালের অভিনেত্রী রোশনি একটি লাইভ করে জানিয়ে দিয়েছেন সিরিয়ালের সময় মোটেও বদল হচ্ছে না। যথাসময়ে সিরিয়ালটি দেখতে পাবেন দর্শকেরা।

https://www.instagram.com/tv/CRFyiMkKmhP/?utm_source=ig_embed&utm_campaign=loading

২ মিনিট ১৬ সেকেন্ড এর জন্য ‘লাইভ’ করেন অভিনেত্রী। সেখানেই তিনি জানিয়েছেন, একটি পেজ থেকে ভুয়া খবর জানানো হয়েছিল। তাদের নামের রিপোর্ট করা হয়েছে। জানতে চাওয়া হয়েছিল এই ধরনের ভুয়া পোস্ট এর কারণ। উত্তরে ওই পেজটি থেকে জানানো হয়েছিল যে কোথাও একটি প্রমো দেখে পোস্ট দাতারা এমন পোস্ট করেছেন। এরপরই অভিনেত্রী জানিয়েছেন, যদি সিরিয়ালের সময় পাল্টানো হয় তাহলে তিনি নিজে বা বাকি অভিনেতা-অভিনেত্রীরা বা চ্যানেল কর্তৃপক্ষ সেকথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেবে। অযথা ভুয়ো খবরে যেন কেউ কান না দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here