kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ‘প্লাস্টার কাটা হয়ে গেল। ফের ব্যান্ডেজ বাধা হয়ে গিয়েছে। আর পা তুলে তুলে সবাইকে দেখাচ্ছে। শাড়ি পরা কিন্তু একটা পা ঢাকা। একটা খোলা। এমন শাড়ি পরতে দেখিনি। যদি পা-টা বার করে রাখতে পারেন, তা হলে শাড়ি কেন বারমুডা পরতে পারেন। তা হলে পরিষ্কার দেখা যায়। কত নাটক দেখব আর।‘ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে এই মন্তব্য করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। বিপুল জয় পেয়েছে তৃণমূল। ৭৭টি আসন নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে বিজেপিকে। কিন্ত, দিলীপ ঘোষের সেই মন্তব্য নিয়ে এখনও জলঘোলা হচ্ছে।

‘বারমুডা পরুন’ মন্তব্যের জেরে এবার বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে পুরুলিয়ার একটি থানায় মামলা দায়ের করলেন মানবাজার ২ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি। যে সভা থেকে ওই মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ, সেখানকার ভিডিয়োর ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, বিজেপি নেতারা উস্কানি ছড়াচ্ছেন- এই দাবিতে গতকাল তৃণমূল কর্মী-সর্মথকরা মানিকতলা থানার সামনে বিক্ষোভ দেখান। তৃণমূলের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। বলা হয়েছে, সন্ত্রাসের প্ররোচনা দেওয়ার জন্য মিঠুন চক্রবর্তী-সহ বিজেপি নেতাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। তবে শুধু মিঠুন চক্রবর্তী নয়, আরও যে সব বিজেপি নেতা বিতর্কিত মন্তব্য করেছেন বলে তৃণমূলের দাবি, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার দাবি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here