Home Featured শুভেন্দু অধিকারীর বিস্ফোরক মন্তব্যের বিরুদ্ধে FIR, বিরোধী দলনেতাকে কটাক্ষ তৃণমূলের

শুভেন্দু অধিকারীর বিস্ফোরক মন্তব্যের বিরুদ্ধে FIR, বিরোধী দলনেতাকে কটাক্ষ তৃণমূলের

0
শুভেন্দু অধিকারীর বিস্ফোরক মন্তব্যের বিরুদ্ধে FIR, বিরোধী দলনেতাকে কটাক্ষ তৃণমূলের
Parul

মহানগর ডেস্ক: গতকাল থেকে শুরু হয়েছে সংসদের বাদল অধিবেশন। কিন্তু পেগাসাস নিয়ে বারবার উত্তাল বাদল অধিবেশন। অধিবেশন শুরু করতে গেলেই বিরোধী দলগুলি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠছে যার ফলে অধিবেশন কয়েক ঘণ্টার জন্য মুলতবি করে দিতে হচ্ছে। এবার সেই পেগাসাস নিয়েই গতকাল শুভেন্দু অধিকারীর এক মন্তব্য উল্টো পরিস্থিতি তৈরি করেছে। পাল্টা কটাক্ষ করল রাজ্য সরকার।

গতকাল শুভেন্দু অধিকারী তমলুকের এসপিকে উদ্দেশ্য করে একটি বিতর্কিত মন্তব্য করেছিলেন। যেখানে তিনি জানিয়েছিলেন, তার কাছে এসপির মোবাইল ফোনের রেকর্ডিং রয়েছে। এখন ফোনে আড়িপাতা নিয়ে ইতিমধ্যেই গোটা দেশের রাজনৈতিক মহল উত্তাল হয়ে রয়েছে। তার মধ্যেই বিরোধী দলনেতার এই মন্তব্য আগুনে ঘি ঢালার মতো কাজ করেছে।

মঙ্গলবার সকালে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কটাক্ষ করেছে রাজ্য তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। তারপরেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সোচ্চার হয়েছেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সংবাদমাধ্যমে প্রকাশিত শুভেন্দু অধিকারীর বক্তব্যের টুইট করে পার্থ চট্টোপাধ্যায় লিখেছেন, পেগাসাস কাণ্ডে যখন গোটা দেশ জ্বলছে, তখন প্রকাশ্যেই ধরনের দাবি ভয়ানক। শুভেন্দু কি দিলীপ ঘোষের পদাঙ্ক অনুসরণ করতে শুরু করে দিয়েছেন? নাকি দেশে বিজেপির টিকে থাকার নতুন কৌশল এমন বিস্ফোরক মন্তব্য করা?

উল্লেখ্য, সোমবার পূর্ব মেদিনীপুর বিজেপির তমলুকে এসপি অফিস ঘেরাও অভিযান ডেকেছিল। মিথ্যা মামলা দেওয়ার প্রতিবাদে এই কর্মসূচি নিয়েছিল বিজেপি। সেখানেই শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, এখানে একটা বাচ্চা ছেলে এসপি এসেছে। আপনাকে বলে রাখি এখানে চটি মনি, পিসিমণি কেউ বাঁচাতে পারবে না। ভাইপোর অফিস থেকে যারা ফোন করে আপনাকে প্রত্যেকটা কল রেকর্ড আমার কাছে আছে। আমি অনেক পুরনো খেলোয়ার। এখানেই থেমে থাকেননি তিনি। তিনি আরো জানিয়েছেন, তোমাদের রাজ্য সরকার থাকলেও, আমাদের হাতে কেন্দ্রীয় সরকার রয়েছে। আর তারপর থেকেই শুভেন্দুর বক্তব্যকে নিয়ে সরব হয়েছে রাজ্য সরকার।

এমনকি জানা যাচ্ছে যে, তমলুকে এসপি উদ্দেশ্যে শুভেন্দুর এই বিতর্কিত মন্তব্য নিয়ে মামলা রুজু করেছে পুলিশ। একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে বলেও জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here