ডেস্ক: ফের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটল শহরে। রবিবার দুপুর নাগাদ ভয়াবহ আগুন লাগে বাইপাস লাগোয়া ধাপার একটি প্লাস্টিকের গোডাউনে। ঘটনার হতাহতের কোনও খবর না থাকলেও আশপাশের বেশকয়েকটি গাড়ি আগুনের জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৮টি ইঞ্জিন।

সূত্রের খবর, রবিবার দুপুর নাগাদ হঠাৎই আগুন লাগে বাইপাসের ধারে বোসতলা এলাকার একটি প্লাস্টিকের গোডাউনে। আগুন লাগার প্রায় সঙ্গে সঙ্গে প্রচুর দাহ্য পদার্থ থাকার ফলে তা বিশাল আকার নেয়। স্থানীয়দের প্রচেষ্টায় সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পাটুলি দমকল দপ্তরে। তবে দমকলের গাড়ি আসতে দেরি হওয়ায় আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয়রাই। তবে ততক্ষনে আগুনে পুড়ে ছাই হয়ে যায় বেশ কয়েকটি ঝুপড়ি।

তবে কিভাবে আগুন লেগেছে তা এখনই জানাতে পারছেন না দমকল আধিকারিকরা। ঘটনার তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। অন্যদিকে, আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন মেয়র পারিষদ তপন সমাদ্দার। তিনি বলেন, এই এলাকায় কোনও ফ্যাক্টরি ছিল না। একটা প্লাস্টিকের গুদাম ঘর ছিল যার আসেপাশে চাঁচের বেড়া ছিল। ফলে আগুন লাগার পরেই তা বিশাল আকার নেয়। তবে কি কারণে এই আগুন লেগেছে তা এখনই বলা সম্ভব হচ্ছে না। বিষয়টি তদন্ত সাপেক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here