kolkata news
Highlights

  • ৬ নম্বর জাতীয় সড়কের বাগনান চন্দ্রপুরের কাছে চলন্ত প্রাইভেট গাড়িতে লাগল আগুন
  • শনিবার রাত দেড়টা নাগাদ ব্যারাকপুর থেকে বিয়ে বাড়ির অনুষ্ঠান সেরে খড়্গপুরে বাড়ি ফেরার সময় বাগনান চন্দ্রপুরের কাছে হঠাৎ ওই গাড়িটিতে আগুন লেগে যায়
  • গাড়িতে থাকা চারজন আগুন লাগার সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে পড়ায় কেউ অগ্নিদগ্ধ হননি


নিজস্ব প্রতিনিধি, বাগনান:
৬ নম্বর জাতীয় সড়কের বাগনান চন্দ্রপুরের কাছে চলন্ত প্রাইভেট গাড়িতে লাগল আগুন। পুলিশ সূত্রে খবর, শনিবার রাত দেড়টা নাগাদ ব্যারাকপুর থেকে বিয়ে বাড়ির অনুষ্ঠান সেরে খড়্গপুরে বাড়ি ফেরার সময় বাগনান চন্দ্রপুরের কাছে হঠাৎ ওই গাড়িটিতে আগুন লেগে যায়। ওই গাড়ির চালক লক্ষ্য করেন, গাড়িতে আগুন লেগে গিয়েছে। তড়িঘড়ি গাড়িটি বাগনান ট্রাফিক পুলিশের অফিসের সামনে থামিয়ে দেন গাড়ির চালক। এরপরই গাড়িতে থাকা চালক-সহ তিনজন যাত্রী গাড়ি থেকে নেমে পড়েন।

দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়িটি। কয়েক মিনিটের মধ্যেই গোটা গাড়িটি আগুন গ্রাস করে নেয়। খবর পেয়ে ছুটে আসে ট্রাফিক পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খবর দেয় দমকলে। উলুবেড়িয়া থেকে দমকলের একটি ইঞ্জিন পৌঁছে প্রায় আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। যদিও ওই গাড়িটি জাতীয় সড়কের উপরেই সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।

জানা গিয়েছে, গাড়িতে থাকা চারজন আগুন লাগার সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে পড়ায় কেউ অগ্নিদগ্ধ হননি। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কের কোলাঘাটমুখী লেনে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশের নিয়ন্ত্রণে ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক হয়। শর্টসার্কিট থেকে এই আগুন লাগে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here