নিজস্ব প্রতিবেদক, বারাকপুর: মধ্যরাতে ভয়াবহ আগুন লাগল একটি প্লাস্টিকের খেলনার গোডাউনে। আগুনের জেরে ভস্মীভূত হয়ে যায় ওই গোডাউনের সমস্ত মালপত্র। রবিবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বিটি রোড সংলগ্ন ডানলপ সুপার মার্কেটের দোতালায়।

স্থানীয় বাসিন্দারা রাত ১২ টার পর দেখেন বন্ধ গোডাউনের জানালা দিয়ে কালো ধোঁয়ার কুন্ডলি বাইরে বেরিয়ে আসছে। এরপরই ওই গোডাউনের পাশে থাকা আতঙ্কিত স্থানীয়রা ঘর থেকে বাইরে বেরিয়ে আসেন। এলাকায় হুড়োহুড়ি পড়ে যায়। খবর দেওয়া হয় দমকলে। দ্রুত ঘটনাস্থলে আসে দমকলের ৩ টি ইঞ্জিন। এই গোডাউনে প্রচুর পরিমাণে প্লাস্টিকের জিনিসপত্র মজুত থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে গোডাউনের ভিতরে। তবে বন্ধ গোডাউনে কি করে আগুন লাগল তা স্পষ্ট করে বলতে পারেনি দমকলকর্মীরা। ঘটনার জেরে আনুমানিক লক্ষাধিক টাকার জিনিসপত্র নষ্ট হয়ে গেছে ।

স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান, সর্টসার্কিট থেকেই এই আগুন লেগে থাকতে পারে । বিভূ প্রজাপতি নামে স্থানীয় বাসিন্দা বলেন, ‘রাত বারোটা দশ মিনিট নাগাদ এই আগুন দেখতে পাই আমরা। প্রতিবেশীরা সকলে বাইরে বেরিয়ে আসে আতঙ্কে। আমার হোটেল বন্ধ করার সময় দেখি ওই গোডাউনের দোতলার জানালা দিয়ে কালো ধোঁয়ার কুন্ডলি বেরোচ্ছে। এই গোডাউনের কর্মীরা রাত ৮ টায় গোডাউন বন্ধ করে বাড়ি চলে যায়। বন্ধ গোডাউনে কি করে আগুন লাগল তা বোঝা যাচ্ছে না। গোডাউনের মালিককে আমরা খবর দিয়েছি।’ সোমবার ভোরবেলায় ৩ ঘন্টার চেষ্টায় এই আগুন নিয়ন্ত্রনে আনে দমকল। ঘটনাস্থলে পৌঁছায় বরানগর থানার পুলিশও। পুর ঘটনার তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here